লাউয়াই ডে-নাইট মিনি ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন

খেলা ডেস্ক


ফেব্রুয়ারি ১৯, ২০২১
০৬:৪২ অপরাহ্ন


আপডেট : ফেব্রুয়ারি ১৯, ২০২১
০৬:৪২ অপরাহ্ন



লাউয়াই ডে-নাইট মিনি ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন

দক্ষিণ সুরমার লাউয়াইয়ে ২য় লাউয়াই দুইদিনব্যপি ডে-নাইট মিনি ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (১৮ ফেব্রুয়ারি) রাতে এ খেলার উদ্বোধন করা হয়। 

আব্দুল আহাদ ও সায়েম আহমদের যৌথ পরিচালনায় এতে প্রধান অতিথির বক্তব্য দেন যুক্তরাজ্য আওয়ামীলীগের ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক ও সিলেট জেলা আওয়ামীলীগের কার্য নির্বাহী কমিটির সদস্য হাবিবুর রহমান হাবিব।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে হাবিবুর রহমান হাবিব বলেন, খেলাধুলা মানুষের মনের বিকাশ ঘটায়, যুব সমাজকে মাদকাশক্তি থেকে দুরে রাখে, তাই বেশি করে খেলাধুলার আয়োজন করতে হবে। তবেই আমরা সুস্থ ভাবে বেঁচে থাকতে পারবো।

বরইকান্দি ইউনিয়ন এর ৪ নম্বর ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি আলী আহমদ খানের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন দক্ষিণ সুরমা উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও সিলেট জেলা আওয়ামীলীগের সদস্য সাইফুল আলম, লাউয়াই ক্লাবের সাধারণ সম্পাদক আব্দুস সত্তার, বরইকান্দি ইউনিয়ন আওয়ামীলীগের দপ্তর সম্পাদক রাজিব আহসান, সার্জেন্ট আবু বক্কর শাওন, যুবলীগ নেতা লোকমান আহমদ, সিলেট জেলা যুবলীগ নেতা ও সিলেট জেলা ছাত্রলীগের সাবেক সহসভাপতি শাহীন আলী, তাতীলীগ নেতা আলী আহমদ প্রমুখ।

বিএ-১১