বিদেশে যাওয়া হলো না জগন্নাথপুরের সালমানের

জগন্নাথপুর প্রতিনিধি


ফেব্রুয়ারি ২৬, ২০২১
০৮:৫৫ অপরাহ্ন


আপডেট : ফেব্রুয়ারি ২৬, ২০২১
০৯:২৫ অপরাহ্ন



বিদেশে যাওয়া হলো না জগন্নাথপুরের সালমানের
রশিদপুরে সড়ক দুর্ঘটনা

বিদেশ যাওয়া আর হলো না সালমান খানের (২৭)। আজ শুক্রবার (২৬ ফেব্রুয়ারি) সকালে মর্মান্তিক এক সড়ক দুর্ঘটনায় প্রাণ হারিয়েছেন সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার এই যুবক। তার অকাল মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। শুক্রবার বিকেল সোয়া ৫টায় জানাজার নামাজ শেষে গ্রামের পঞ্চায়েতি কবরস্থানে তার মরদেহ দাফন করা হয়েছে।

নিহতের স্বজন ও স্থানীয়রা জানান, উপজেলার আশারকান্দি ইউনিয়নের মিঠাভরাং গ্রামের আলিউর রহমান খানের ছেলে সালমান খান প্রায় ৩ বছর ধরে পরিবহনে সুপারভাইজার পদে নিয়োজিত ছিলেন। শুক্রবার সকালে এনা পরিবহনের বাসে সুপারভাইজার হিসেবে সিলেট থেকে ঢাকায় যাচ্ছিলেন সালমান খান। সিলেট-ঢাকা মহাসড়কের দক্ষিণ সুরমার রশিদপুর এলাকায় বাসটি পৌঁছামাত্র বিপরীত দিক থেকে আসা লন্ডন এক্সপ্রেস পরিবহনের বাসের সঙ্গে এর মুখোমুখি সংঘর্ষে সালমানসহ ৮ জন নিহত হন। এ ঘটনায় অর্ধশতাধিক ব্যক্তি আহত হয়ে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

নিহত সালমান খানের চাচাতো ভাই আব্দুস সামাদ খান বলেন, 'আমার চাচাতো ভাই সালমান এনা পরিবহনে কাজ করত। সম্প্রতি সৌদি আরবে যাওয়ার জন্য সে প্রস্তুতি নিচ্ছিল। তার অকাল মৃত্যুতে পরিবারের লোকজনসহ আমরা শোকে মূহ্যমান। বিকেলে গ্রামের বাড়িতে তার মরদেহ এসে পৌঁছালে সেখানে এক হৃদয়বিদারক ঘটনার অবতারণা হয়। গ্রামে জানাজা শেষে পঞ্চায়েতি কবরস্থানে তার মরদেহ দাফন করা হয়েছে।'

স্থানীয় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাহ আবু ইমানী জানাজা ও দাফনের বিষয়টি নিশ্চিত করেছেন।

 

এএ/আরআর-০৭