গোলাপগঞ্জে যুবদল নেতৃবৃন্দের উপর মামলা: জেলা ও মহানগর যুবদলের নিন্দা

সিলেট মিরর ডেস্ক


মার্চ ৩০, ২০২১
০৩:৩৫ অপরাহ্ন


আপডেট : মার্চ ৩০, ২০২১
০৩:৩৯ অপরাহ্ন



গোলাপগঞ্জে যুবদল নেতৃবৃন্দের উপর মামলা: জেলা ও মহানগর যুবদলের নিন্দা

গোলাপগঞ্জ উপজেলা ও পৌর নেতৃবৃন্দের উপর ষড়যন্ত্রমুলক মিথ্যা মামলায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন সিলেট জেলা ও মহানগর যুবদলের নেতৃবৃন্দ।

সোমবার (২৯ মার্চ) রাতে এক বার্তায় সিলেট মহানগর যুবদলের আহ্বায়ক নজিবুর রহমান নজিব, জেলা যুবদলের আহ্বায়ক সিদ্দিকুর রহমান পাপলু, মহানগর যুবদলের সদস্য সচিব শাহ নেওয়াজ বখত চৌধুরী তারেক ও জেলা যুবদলের সদস্য সচিব মকসুদ আহমদ নিন্দা ও প্রতিবাদ জানান।

বিবৃতিতে নেতৃবৃন্দ বলেন, বর্তমান অবৈধ সরকারের পুলিশ বাহিনী দিয়ে জাতীয়তাবাদী আদর্শের সৈনিদের উপর হামলা, নির্যাতন ও মামলা দিয়েছে। সব রাষ্ট্রেই মত প্রকাশের স্বাধীনতা থাকে অথচ এই ফ্যাসিস্ট সরকার বিরুদ্ধে যারাই স্বাধীন মত প্রকাশ করছে তাদের উপর নির্যাতনের স্টিমরোলার চালানো হচ্ছে। এরই ধারাবহিকতায়ও সিলেটের গোলাপগঞ্জে যুবদলের নেতৃবৃন্দের বিরুদ্ধে পুলিশ মিথ্যা ষড়যন্ত্রমুলক মামলা দায়ের করেছে।

নেতৃবৃন্দ, অবিলম্বে গোলাপগঞ্জে যুবদল নেতৃবৃন্দের বিরুদ্ধে দায়েরকৃত মামলা প্রত্যাহারের জোর দাবি জানান।

মামলায় আসামী হলেন, মামুন আহমদ রিপন, এনামুল হক এনাম, বদরুল, দুলাল আহমদ, রুবেল আহমদ, আশরাফুল মুমিন, সায়িদ আহমদ, মিনহাজ চৌধুরী, জাহেদ আহমদ, শাহিন আলী, মান্না আহমদ, নাছির, সুহেল আহমদ, সেলিম আহমদ, মাতাব আহমদ, সাবুল আহমদ, জাবেদ আহমদ, আব্দুর রহমান, লায়েক আহমদ, মাসুদ আহমদ, রেজা আহমদ, জানজিম আহমদ, জুবেল আহমদ, আলী হোসেন, আবেদ আহমদ, রুবেল আহমদ, সুহেদ আহমদ, টিপু সুলতান, অলিউর রহমান, লাইম আহমদ।

আরসি-০৬