জগন্নাথপুরে প্রবাসীর মালামাল লুটের অভিযোগ

জগন্নাথপুর প্রতিনিধি


এপ্রিল ০৩, ২০২১
১০:২০ অপরাহ্ন


আপডেট : এপ্রিল ০৩, ২০২১
১০:২০ অপরাহ্ন



জগন্নাথপুরে প্রবাসীর মালামাল লুটের অভিযোগ

সুনামগঞ্জের জগন্নাথপুরে এক প্রবাসীর বসতঘরে ঢুকে লক্ষাধিক টাকার মালামাল লুট করে ঘরে তালা ঝুলিয়ে দেওয়ার অভিযোগ উঠেছে প্রবাসীর সৎ ভাইয়ের বিরুদ্ধে।

ঘটনাটি ঘটেছে জগন্নাথপুর উপজেলার আশারকান্দি ইউনিয়নের দাওরাই পূর্বপাড়া গ্রামে। এ ঘটনায় গতকাল শুক্রবার (২ এপ্রিল) বিকেলে জগন্নাথপুর থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। 

এলাকাবাসী ও থানা সূত্রে জানা যায়, ওই গ্রামের মৃত জাহির আলীর ছেলে আব্দুল খালিক দীর্ঘ প্রায় ২৫ বছর যাবত সপরিবারে যুক্তরাজ্যে বসবাস করেন আসছেন। দেশে এলে তিনি গ্রামের বাড়িতেই থাকেন। বাড়ি দেখাশোনার দায়িত্বে রয়েছেন একই গ্রামের মৃত জহির আলীর ছেলে রাজন মিয়া।

প্রবাসী আব্দুল খালিকের সৎ ভাই ছালিক মিয়াকে জায়গা-জমি দেখাশোনার কোনো দায়িত্ব প্রদান না করায় আক্রোশবশত গত ২২ মার্চ রাতে বাড়ির কেয়ারটেকার রাজন মিয়াকে জোরপূর্বক তাড়িয়ে দিয়ে বসতঘরে ঢুকে প্রায় লক্ষাধিক টাকার মালামাল লুট করে তালা ঝুলে দেন ছালিক মিয়া।

এ ঘটনায় প্রবাসী আব্দুল খালিকের পক্ষে থানায় অভিযোগ দায়ের করেছেন নুরুল ইসলাম। তিনি বলেন, বিবাদী ছালিক মিয়া আমাকে হুমকি দিয়ে বলেছেন এ ঘটনায় আইনের আশ্রয় নিলে আমাকে খুন করে লাশ গুম করে ফেলবেন।

আর অভিযুক্ত ছালিক মিয়া বলেন, আমার ঘরে আমি তালা ঝুলিয়ে দিয়েছি।

এ ব্যাপারে জগন্নাথপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইখতিয়ার উদ্দিন চৌধুরী বলেন, আমরা অভিযোগ পেয়েছি। তদন্ত করে আইনি ব্যবস্থা নেওয়া হবে।

 

এএ/আরআর-০৬