বালু উত্তোলনে বাধা দেওয়ায় মারধর, আহত ১

তাহিরপুর প্রতিনিধি


এপ্রিল ১০, ২০২১
১১:০৬ অপরাহ্ন


আপডেট : এপ্রিল ১০, ২০২১
১১:০৬ অপরাহ্ন



বালু উত্তোলনে বাধা দেওয়ায় মারধর, আহত ১

সুনামগঞ্জের তাহিরপুরে নদীর তীর কেটে বালু উত্তোলনে বাধা দেওয়ায় বালুদস্যুদের মারধরে এক ব্যক্তি গুরুতর আহত হওয়ার ঘটনা ঘটেছে। এ ঘটনায় আহত ব্যক্তি নিজে বাদী হয়ে তাহিরপুর থানায় একটি লিখিত অভিযোগ করেছেন।

গুরুতর আহত ওই ব্যক্তি উপজেলার বালিজুড়ি ইউনিয়নের মাহতাবপুর গড়েরঘাট গ্রামের বাসিন্দা বাদল মিয়া (৪৫)। বর্তমানে তিনি তাহিরপুর উপজেলা সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

এলাকাবাসী ও আহত বাদল মিয়ার ভাই আনোয়ার হোসেন জানান, শুক্রবার (৯ এপ্রিল) রাত ৮টার দিকে বালিজুরী ইউনিয়নের দক্ষিণকূল গ্রামের মিল্লাদ, দিলোয়ার হোসেন, লিটন মিয়া, নাজিম, কাজল, ধন মিয়া, আতাউর রহমান ফুল মিয়া, পিরিজপুর গ্রামের একরাম হোসেন ও মাহতাবপুর গড়েরঘাট গ্রামের মনতাজ মিয়া জাদুকাটা নদী সংলগ্ন বৌলাই নদীর তীরে কয়েকটি নৌকা ভিড়িয়ে তীর কেটে বালু উত্তোলন করে নৌকা ভরাট করতে থাকেন। এ সময় বাদল মিয়া তাদের বালু উত্তোলনে বাধা দিলে বালুদস্যুরা উত্তেজিত হয়ে ফাজিলপুর নৌকাঘাটের উত্তরপাড়ের ধানক্ষেতে ফেলে বাদলকে বেধড়ক মারধর করে গুরুতর আহত করে।

তাহিরপুর থানার ওসি (তদন্ত) মো. শফিকুল ইসলাম বলেন, 'এ ধরনের একটি ঘটনা আমি শুনেছি। বাদীর লিখিত অভিযোগের ভিত্তিতে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।'

 

এএইচ/আরআর-১৩