প্রেমিকার দেখা না পেয়ে প্রেমিকের 'আত্মহত্যা'

জগন্নাথপুর প্রতিনিধি


এপ্রিল ১৬, ২০২১
১১:০৭ অপরাহ্ন


আপডেট : এপ্রিল ১৬, ২০২১
১১:০৭ অপরাহ্ন



প্রেমিকার দেখা না পেয়ে প্রেমিকের 'আত্মহত্যা'

বিয়ের প্রস্তাব প্রত্যাখান করায় প্রেমিকার সঙ্গে দেখা করতে এসে দেখা করতে না পারায় অভিমানে গলায় দড়ি দিয়ে এক যুবকের আত্মহত্যার খবর পাওয়া গেছে। 

এ ঘটনায় সুনামগঞ্জের জগন্নাথপুর থানার পুলিশ জয়দা গ্রামের মৃত সানুর মিয়ার মেয়ে শারমীন বেগম (১৯) ও তার চাচা শাহীনুর মিয়াকে (৩৮) আটক করে শুক্রবার (১৬ এপ্রিল) সুনামগঞ্জ জেল হাজতে পাঠিয়েছে। আর যুবকের লাশ ময়নাতদন্তের পর পরিবারের নিকট হস্তান্তর করেছে পুলিশ। 

পুলিশ ও এলাকাবাসী সূত্র জানায়, কোনারাই গ্রামের আব্দুল করিমের ছেলে সিদ্দিক আলীর সঙ্গে জয়দা গ্রামের মৃত সানুর মিয়ার মেয়ে শারমীন বেগমের প্রেমের সম্পর্ক চলছিল। একপর্যায়ে প্রেমিকার পরিবারের লোকজন বিয়ের প্রস্তাব প্রত্যাখান করায় প্রেমিক যুবক প্রেমিকার সঙ্গে গতকাল বৃহস্পতিবার বিকেলে দেখা করতে তার বাড়িতে যান। সেখানে গিয়ে দেখা করতে না পেরে গ্রামের এক যুক্তরাজ্য প্রবাসীর পরিত্যক্ত বাড়ির কাছে গাছের সঙ্গে গলায় দড়ি লাগিয়ে আত্মহত্যা করেন তিনি। পরে লাশ দেখে এলাকাবাসী জগন্নাথপুর থানার পুলিশকে খবর দিলে পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে। 

জগন্নাথপুর থানার উপ-পরিদর্শক রাজিব রহমান বলেন, 'প্রেমঘটিত কারণে ওই যুবক আত্মহত্যা করেছেন বলে প্রাথমিকভাবে জানা গেছে। আমরা লাশ উদ্ধার করে ময়নাতদন্তের পর আজ (শুক্রবার) বিকেলে পরিবারের নিকট হস্তান্তর করেছি। এ ঘটনায় সন্দেহজনকভাবে আটককৃত দুইজনকে জেল হাজতে পাঠানো হয়েছে।'

 

এএ/আরআর-০৩