জগন্নাথপুরে হামলায় নিহতের ঘটনায় মামলা

জগন্নাথপুর প্রতিনিধি


এপ্রিল ১৯, ২০২১
১১:৪০ অপরাহ্ন


আপডেট : এপ্রিল ১৯, ২০২১
১১:৪০ অপরাহ্ন



জগন্নাথপুরে হামলায় নিহতের ঘটনায় মামলা

সুনামগঞ্জের জগন্নাথপুর পৌর এলাকার ভবানীপুর গ্রামে রাস্তা নিয়ে বিরোধের জেরে প্রতিপক্ষের হামলায় যুবক মারা যাওয়ার ঘটনার ৩ দিন পর নিহতের বোন তমা আক্তার মুন্নী বাদী হয়ে জগন্নাথপুর থানায় একটি মামলা দায়ের করেছেন। সোমবার (১৯ এপ্রিল) ১৫ জনের নাম উল্লেখ করে ও অজ্ঞাতনামা ৮/১০ জনকে আসামি করে হত্যা মামলাটি দায়ের করেছেন তিনি। 

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, যাতায়াতের সড়ক নিয়ে ভবানীপুরের মৃত বাদশা মিয়ার ছেলে মাসুম আহমদের সঙ্গে প্রতিবেশী সুরুজ মিয়ার দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। গত শুক্রবার সকালে ঝড়ে বিরোধপূর্ণ সড়কে একটি বাঁশ হেলে পড়লে সুরুজ মিয়ার ছেলে রুবেল মিয়া সেই বাঁশ কাটতে যান। এতে বাধা দেন মাসুম আহমদ। এ সময় দুইপক্ষের মধ্যে কথা কাটাকাটি ও হাতাহাতির ঘটনা ঘটে। পরে সুরুজ মিয়ার ছেলে রুবেল মিয়াসহ কয়েকজন মাসুম আহমদের ওপর হামলা করেন। রাতে সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে মারা যান আহত মাসুম। খবর পেয়ে পুলিশ রাতেই ঘটনায় জড়িত সন্দেহে রুবেল মিয়া (২৪) ও একই এলাকার গয়াস মিয়াকে (৫০) আটক করে। পরে সোমবার ভবানীপুর এলাকার আবদুল মান্নানকে (৫৬) গ্রেপ্তার করে পুলিশ।

জগন্নাথপুর থানার উপ-পরিদর্শক রাজিব রহমান বলেন, 'নিহত যুবকের বোন বাদী হয়ে ১৫ জনের নাম উল্লেখ করে হত্যা মামলা দায়ের করেছেন। এ ঘটনায় এ পর্যন্ত এজাহারনামীয় ৩ জন জেল হাজতে রয়েছেন। অপর আসামিদের গ্রেপ্তারে অভিযান অব্যাহত আছে।'

 

এএ/আরআর-০৪