দোয়ারাবাজারে দোকানে হামলা ও মারধর

দোয়ারাবাজার প্রতিনিধি


এপ্রিল ২৩, ২০২১
১০:১৬ অপরাহ্ন


আপডেট : এপ্রিল ২৩, ২০২১
১০:১৬ অপরাহ্ন



দোয়ারাবাজারে দোকানে হামলা ও মারধর

সুনামগঞ্জের দোয়ারাবাজারে বাকিতে সার না দেওয়ায় দোকানে হামলা, ভাঙচুর ও মারধর করে দোকানের মালামাল লুটের অভিযোগে থানায় মামলা দায়ের করা হয়েছে।

বৃহস্পতিবার (২২ এপ্রিল) বিকেলে উপজেলার বাংলাবাজারে এ ঘটনা ঘটেছে। ঘটনার রাতেই দোয়ারাবাজার থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছে ক্ষতিগ্রস্ত পক্ষ।

অভিযোগ সূত্রে জানা যায়, উপজেলার বাংলাবাজার ইউনিয়নের ছনুগাঁও গ্রামের আবদুল কুদ্দুসের ছেলে সেলিম মিয়া দীর্ঘদিন যাবত বাংলাবাজারে সার ও বীজের ব্যবসা করে আসছেন। একই ইউনিয়নের বাউয়ালীপাড়া গ্রামের দুলু মিয়ার ছেলে মুজিবুর রহমান বৃহস্পতিবার বাকিতে সার নিতে এলে তার কাছে আগের টাকা পাওনা থাকায় দোকানি বাকি দিতে অসম্মতি প্রকাশ করেন। এতে ক্ষিপ্ত হয়ে মুজিবুর তার আত্মীয় স্বজন নিয়ে দোকানে হামলা চালিয়ে ভাঙচুর করে নগদ টাকাসহ মালামাল লুট করে নিয়ে যান। এ সময় হামলায় আহত হন দোকানি সেলিম মিয়া (২৮)। পরে বাজারের ব্যবসায়ীরা এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন।

আহত সেলিম মিয়া জানান, মুজিবুর তার ভাই জালাল মিয়া, রুহুল মিয়া, মৃত রইছ উদ্দিনের ছেলে নজরুল মিয়া ও হানিফ মিয়ার ছেলে বোরহান অত্যন্ত উগ্র এবং খারাপ প্রকৃতির লোক। বাকিতে মালামাল না দেওয়ায় তারা সংঘবদ্ধভাবে দোকানে হামলা চালিয়ে মারধর ও লুটপাট করেছে।

এ ব্যাপারে জানতে চাইলে দোয়ারাবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ নাজির আলম বলেন, ‘দোকানে হামলা ও মারধরের অভিযোগ পেয়েছি। বিষয়টি খতিয়ে দেখে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।’

 

এইচএইচ/আরআর-০১