ইউপি চেয়ারম্যানের ওপর হামলার অভিযোগ

জামালগঞ্জ প্রতিনিধি


এপ্রিল ৩০, ২০২১
১২:১১ পূর্বাহ্ন


আপডেট : এপ্রিল ৩০, ২০২১
১২:১১ পূর্বাহ্ন



ইউপি চেয়ারম্যানের ওপর হামলার অভিযোগ

সুনামগঞ্জের জামালগঞ্জে ফুটবল খেলাকে কেন্দ্র করে হামলার ঘটনা ঘটেছে। মঙ্গলবার (২৭ এপ্রিল) সন্ধ্যা সাড়ে ৭টায় বেহেলী ইউনিয়নের হরিনগর গ্রামের সন্নিকটে রাজাপুর ব্রিজসংলগ্ন রাস্তায় এ হামলার ঘটনাটি ঘটেছে।

এতে বেহেলী ইউনিয়নের চেয়ারম্যান অসীম তালুকদার ও বেহেলী আলীপুর গ্রামের ছফির উদ্দিনের ছেলে মোটরসাইকেলচালক এরশাদ মিয়া গুরুতর আহত হন। আহত ইউপি চেয়ারম্যানকে উন্নত চিকিৎসার জন্য সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে এবং আহত এরশাদ মিয়া জামালগঞ্জ সদর হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

এ ঘটনায় আহত ইউপি চেয়ারম্যান বাদী হয়ে জামালগঞ্জ থানায় একটি অভিযোগ দায়ের করেছেন। এতে ২১ জনের নামোল্লেখসহ অজ্ঞাত আরও ২০-২২ জনকে বিবাদী করা হয়েছে।

অভিযুক্তরা হলেন- হরিনগর গ্রামের মৃত আব্দুল হাসিমের ছেলে আবুল হুসেন (৫৫), চাঁন মিয়ার ছেলে জালাল মিয়া (৫৭) ও আসাবুদ্দিন (৩০), আবুল হোসেনের ছেলে আতাবুর রহমান (২৪), মৃত মনাফ মিয়ার ছেলে আলী নূর (৬০), মৃত কাঁচা মিয়ার ছেলে শফিক মিয়া (৪০), রজব আলীর ছেলে আলী রাজা (৩০), মৃত আব্দুর রহমানের ছেলে এরশাদ আলী (৫৮) ও রাশিদ আলী (৫৬), এরশাদ আলীর ছেলে আয়ুব খান (২৪), রজব আলীর ছেলে সালমান শাহ (২৩) ও বাদশা মিয়া (২৮), রাশিদ আলীর ছেলে করম আলী (২৫), নূর আলীর ছেলে ছুরত জামাল (৩২) ও কারি আলম (৩৩), শামছুল হকের ছেলে রুবেল (৩১), এরশাদ আলীর ছেলে মুছা আলী (৩৫), তাজুদ আলীর ছেলে পরান (৩৩), মৃত তোতা মিয়ার ছেলে ফাজিল (৩৫) ও জাহাঙ্গীর (৫৫) এবং আজির রহমানের ছেলে বাছিদসহ অজ্ঞাত আরও ২০-২২ জন।

অভিযোগ সূত্রে জানা যায়, অভিযোগকারী বেহেলী ইউনিয়নের চেয়ারম্যান অসীম তালুকদার গত মঙ্গলবার সন্ধ্যা ৭টায় তার মোটরসাইকেলচালক এরশাদ মিয়াকে নিয়ে ইসলামপুরের উদ্দেশে রওয়ানা হন। রাজাপুর ব্রিজের উত্তরপাশে যেতেই পূর্ব থেকে ওত পেতে থাকা বিবাদীরা দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে তাদের ওপর হামলে পড়ে। একপর্যায়ে চেয়ারম্যান অসীম তালুকদার তার নিজের পরিচয় তুলে ধরলেও বিবাদীরা এলোপাথাড়ি আক্রমণ শুরু করে। এতে বাদীসহ মোটরসাইকেলচালক গুরুতর আহত হন। পরে তাদের চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এলে বিবাদীরা হুমকি দিয়ে ঘটনাস্থল ত্যাগ করে। এমতাবস্থায় ঘটনাস্থলে আসা লোকজন গুরুতর আহত চেয়ারম্যান ও মোটরসাইকেলচালককে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানে চিকিৎসাধীন অবস্থায় অসীম চেয়ারম্যানের অবনতি হলে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য আজ বৃহস্পতিবার তাকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। বর্তমানে তিনি সিলেটে চিকিৎসাধীন আছেন।

এ ব্যাপারে জামালগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ সাইফুল আলম বলেন, 'অভিযোগ পেয়েছি। তদন্তপূর্বক আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।'

 

বিআর/আরআর-০৭