জামালগঞ্জে দুই কিশোরীকে ‘সংঘবদ্ধ ধর্ষণ’, প্রধান আসামী গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক


মে ০১, ২০২১
০১:৩৫ পূর্বাহ্ন


আপডেট : মে ০১, ২০২১
০১:৩৫ পূর্বাহ্ন



জামালগঞ্জে দুই কিশোরীকে ‘সংঘবদ্ধ ধর্ষণ’, প্রধান আসামী গ্রেপ্তার

সুনামগঞ্জের জামালগঞ্জে দুই পোষাককর্মী কিশোরীকে সঙ্গবদ্ধধর্ষণের প্রধান আসামি আলমগীর মিয়াকে (২৫) গ্রেপ্তার করেছে র‌্যাব। শুক্রবার (৩০ এপ্রিল) বিকেল পৌনে ৫টার দিকে নেত্রকোনার মোগনগঞ্জ বামেরচর গ্রামে অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়।

র‌্যাব-৯ এর গণমাধ্যম কর্মকর্তা এএসপি ওবাইন জানান, সিপিসি-৩ (সুনামগঞ্জ ক্যাম্প) এর একটি দল গোপন সংবাদের ভিত্তিতে আলমগীরের বোনের বাড়িতে অভিযান চালায়। সে জামালগঞ্জের চানপুর গ্রামের বজলু মিয়ার পুত্র। তাকে আটকের পর জামালগঞ্জ থানায় হস্তান্তর করা হয়েছে।

এর আগে গত সোমবার সন্ধ্যায় পোষাক কারখানা খোলার খবরে দুই কিশোরী ঢাকার উদ্দেশ্যে রওয়ানা দেন। বাড়ি থেকে বের হয়ে তারা চাঁনপুর হারুন মার্কেটের সামনে গেলে আবুল কালাম নামের এক চালকের টমটম গাড়িতে উঠে। কালাম তার বন্ধু আলমগীরকেও গাড়িতে উঠায়। একপর্যায়ে দুই কিশোরীকে নিয়ে জামালগঞ্জ ফেরিঘাটে এসে টমটম থেকে নামতে চাইলে টমটম চালক ঢাকার গাড়ি চলে না বলে তাদেরকে জানায়।

তখন তারা বাড়ি ফেরার জন্য ওই গাড়িতে উঠে বসে এবং অভিযুক্ত আলমগীর তাদের হাতে জুস ধরিয়ে দিয়ে জোরপূর্বক খেতে বাধ্য করে। জুস খেয়ে দুই জনই অসুস্থ হয়ে পড়ে। অসুস্থ অবস্থায় আলমগীর ও কালাম তাদেরকে চাঁনপুর গ্রামের পার্শ্ববর্তী কান্দারক্ষীরা ক্ষেতে নিয়ে জোরপূর্বক ধর্ষণ করে। 

পরে রাত ১১টায় একই গ্রামের তোফাজ্জুল হোসেন ধান নিয়ে বাড়ি ফেরার পথে দুই কিশোরীকে ঘটনাস্থলে পড়ে থাকতে দেখে স্বজনদের খবর দেন। এ ঘটনায় মঙ্গলবার (২৮) এপ্রিল জামালাগঞ্জ থানায় মামলা দায়ের করা হয়।

বিএ-০৯