বিয়ের ৪ দিনের মাথায় মিলল নববধূর ঝুলন্ত লাশ

তাহিরপুর প্রতিনিধি


মে ০৩, ২০২১
০১:০১ পূর্বাহ্ন


আপডেট : মে ০৩, ২০২১
০১:০১ পূর্বাহ্ন



বিয়ের ৪ দিনের মাথায় মিলল নববধূর ঝুলন্ত লাশ

সুনামগঞ্জের তাহিরপুরে এক নববধূর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। রবিবার (২ মে) দুপুরে নিহত নববধূর স্বামীর বাড়ি উপজেলার দক্ষিণ বড়দল ইউনিয়নের কাউকান্দি গ্রাম থেকে তার লাশ উদ্ধার করা হয়।

ওই নববধূর নাম সেনুয়ারা বেগম (২১)। তিনি উপজেলার দক্ষিণ বড়দল ইউনিয়নের চতুর্ভুজ গ্রামের উমর আলীর মেয়ে। 

তাহিরপুর থানার এসআই মো. নাজমুল হক জানান, গত ৪ দিন আগে কাউকান্দি গ্রামের আব্দুল জলিল সুবলের ছেলে রায়হানের সঙ্গে নোটারি পাবলিকের মাধ্যমে সেনুয়ারার বিয়ে হয়। বিয়ের পর তিনি স্বামীর বাড়িতে ওঠেন। রবিবার স্বামী রায়হান ধান কাটার কাজে হাওরে ছিলেন। আর বাড়িতে বউ-শাশুড়ি মিলে রান্নার কাজ করছিলেন। হঠাৎ শাশুড়ি অসুস্থতা বোধ করলে পাশের একটি কক্ষে বিশ্রাম নিতে চলে যান। দুপুরের দিকে স্বামীর বাড়ির লোকজন রান্নাঘরে গিয়ে সেনুয়ারার ঝুলন্ত লাশ দেখতে পেয়ে পুলিশকে খবর দেন। খবর পেয়ে তাহিরপুর থানার এসআই মো. নাজমুল হক ঘটনাস্থলে পৌঁছে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সুনামগঞ্জ হাসপাতালের মর্গে পাঠান।

তাহিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আব্দুল লতিফ তরফদার নববধূর ঝুলন্ত লাশ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করে বলেন, 'প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে এটি আত্মহত্যা। ময়নাতদন্তের প্রতিবেদন পাওয়ার পর মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে।'

 

এএইচ/আরআর-০৪