সুনামগঞ্জে প্রধানমন্ত্রীর সহায়তা কার্যক্রম উদ্বোধন

সুনামগঞ্জ প্রতিনিধি


মে ০৬, ২০২১
০২:০২ পূর্বাহ্ন


আপডেট : মে ০৬, ২০২১
০২:০২ পূর্বাহ্ন



সুনামগঞ্জে প্রধানমন্ত্রীর সহায়তা কার্যক্রম উদ্বোধন

প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিল থেকে সুনামগঞ্জ পৌরসভায় ৪ হাজার ৬২১ জনকে নগদ অর্থ সহায়তা প্রদানের কর্মসূচির উদ্বোধন করা হয়েছে। বুধবার (৫ মে) বেলা সাড়ে ১১টায় পৌর ভবনের ছাদে শারীরিক দূরত্ব বজায় রেখে প্রথম দফায় ৭০০ জনকে এই সহায়তা প্রদান করা হয়। এ সময় প্রত্যেককে ৪৫০ টাকা করে সহায়তা দেওয়া হয়।

এ সময় উপস্থিত ছিলেন, জেলা প্রশাসক মো. জাহাঙ্গীর হোসেন, পৌরসভার মেয়র নাদের বখত, সুনামগঞ্জ প্রেসক্লাবের সভাপতি পঙ্কজ দে, পৌরসভার নির্বাহী প্রকৌশলী মীর মোশাররফ হোসেন, সুনামগঞ্জ রির্পোটার্স ইউনিটির সভাপতি বিন্দু তালকদার, সাংবাদিক লতিফুর রহমান রাজু প্রমুখ।

অনুষ্ঠানে মেয়র নাদের বখত বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিল থেকে এই সহায়তা প্রদান করা হয়েছে। আজ আমরা আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করলাম। মহামারি করোনা পরিস্থিতির কারণে আমরা এক সঙ্গে না দিয়ে কয়েকদিনে এই সহায়তা দিচ্ছি। এই সহায়তা পর্যায়ক্রমে ৪ হাজার ৬২১ জনকে দেওয়া হবে।

এর আগে সুনামগঞ্জ জেলা স্টেডিয়াম মাঠে ৪০০ জন প্রতিবন্ধী ও ট্রান্সজেন্ডার জনগোষ্ঠীর মাঝে করোনাকালীন প্রধানমন্ত্রী শেখ হাসিনার দেওয়া উপহার বিতরণ করা হয়। ত্রাণ হিসেবে দেওয়া হয় ১০ কেজি চাল এবং নগদ ৫০০ টাকা।

এ সময় প্রশাসক মো. জাহাঙ্গীর হোসেনসহ স্থানীয় সরকারের উপ-পরিচালক মোহাম্মদ রাশেদ ইকবাল চৌধুরী, পৌরসভার মেয়র নাদের বখত, অতিরিক্ত পুলিশ সুপার মো. জয়নাল আবেদীন হায়দার ও সমাজসেবা অধিদপ্তরের উপ-পরিচালক সুচিত্রা রায় উপস্থিত ছিলেন।

 

এএম/আরআর-১২