দর্শক উপস্থিতিতে টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনাল

খেলা ডেস্ক


মে ২২, ২০২১
১০:৪৬ অপরাহ্ন


আপডেট : মে ২২, ২০২১
১০:৪৬ অপরাহ্ন



দর্শক উপস্থিতিতে টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনাল


বহু প্রতীক্ষীত বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনাল ১৮ জুন। ইংল্যান্ডের সাউদাম্পটনের মাঠে মুখোমুখি হবে ভারত-নিউজিল্যান্ড। এ ম্যাচে মাঠে থাকবে দর্শকরাও। হ্যাম্পশায়ার কাউন্টি ক্লাবের কর্তা রড ব্র্যান্সগোভ জানিয়েছেন, টেস্ট ম্যাচটিতে প্রতিদিন চার হাজার দর্শকের প্রবেশাধিকার থাকবে। অবশ্য তার মধ্যে দুই হাজার নির্ধারিত রয়েছে ক্লাব সদস্যদের জন্য। বাকি দুই হাজার আসনের টিকিটের জন্য ইতিমধ্যেই বিপুল চাহিদা রয়েছে। 

চাহিদা হওয়া স্বাভাবিক। বিশ্বের সেরা দুই দল মুখোমুখি হচ্ছে। শীর্ষে ভারত থাকলেও ঠিক এক পয়েন্ট পেছনে দ্বিতীয় স্থানে আছেন কেন উইলিয়ামসনরা। তার ওপর নিরপেক্ষ মাঠ, পিচ এবং পরিবেশ। সব মিলিয়ে আইসিসি অনুষ্ঠিত প্রথম টেস্ট চ্যাম্পিয়ানশিপের ফাইনালের জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছে ক্রিকেটপ্রেমী মানুষ।

ইংল্যান্ডে গত সপ্তাহ থেকেই মাঠে দর্শক আসা শুরু হয়েছে। পৃথিবীর প্রাচীনতম ফুটবল টুর্নামেন্ট এফএ কাপ ফাইনালে ওয়েম্বলি স্টেডিয়ামে ২০ হাজার দর্শক মাঠে সেছিল। এরপর ইংলিশ প্রিমিয়ার লিগেও অল্প অল্প করে মাঠে ফিরছেন সমর্থকরা। বলা বাহুল্য, চেনা ছন্দে ফেরার চেষ্টা করছে ব্রিটেন। তার আঁচ অল্প হলেও পাবেন কোহলিরা।      

এএন/০৬