হতাশ না হওয়ার আহ্বান মির্জা ফখরুলের

সিলেট মিরর ডেস্ক


জুন ০৫, ২০২১
০৫:৫৪ অপরাহ্ন


আপডেট : জুন ০৫, ২০২১
০৫:৫৭ অপরাহ্ন



হতাশ না হওয়ার আহ্বান মির্জা ফখরুলের

দলীয় নেতাকর্মীদের হতাশ না হওয়ার আহ্বান জানিয়ে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, আপনারা কেউ হতাশ হবেন না। হতাশ হওয়ার কথা বললে ভালো থাকা যায় না। হতাশা শব্দ কখনোই সামনে আনবেন না। এই শব্দ বাদ দিয়ে সামনে চলতে হবে।

আজ শনিবার দুপুরে বিশ্ব পরিবেশ দিবস উপলক্ষে জাতীয় প্রেস ক্লাবে এক আলোচনাসভায় তিনি এ মন্তব্য করেন।

মির্জা ফখরুল বলেন, সরকারের সব কর্মকাণ্ডের মূলে রয়েছে দুর্নীতি ও লুটপাট। লুটপাট ছাড়া তাদের কোনো কর্মকাণ্ড আমি দেখতে পাই না। এমনকি জলবায়ু পরিবর্তন তহবিলের অর্ধেক টাকা লুট করা হয়েছে।

তিনি বলেন, করোনায় মানুষের অবস্থা এতটাই খারাপ হয়ে গেছে যে মানুষকে বাঁচাতে হলে তাদের কাছে ক্যাশ টাকা পৌঁছাতে হবে। তাদের জন্য বরাদ্দ রাখতে হবে, কিন্তু ওই দিকে সরকারের কোনো ব্যবস্থা নেই।

তিনি আরও বলেন, বর্তমান সরকার জনগণের নির্বাচিত নয়। ফলে জনগণের প্রতি এদের কোনো দায়িত্ববোধ নেই। গত দুদিন আগে যে বাজেট ঘোষণা করা হয়েছে, এখানে পরিবেশ প্রকৃতির ওপর কত টাকা বাজেট রাখা হয়েছে? আজকে একটি দানব সরকার আমাদের সব কিছুকে তছনছ করে দিয়েছে। সেখান থেকে আমাদের বেরিয়ে আসতে হবে।

এ সময় বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায় ও ভাইস চেয়ারম্যান মেজর (অব.) হাফিজ উদ্দিন আহমেদ প্রমুখ উপস্থিত ছিলেন।

আরসি-১২