সিলেট রেঞ্জ ফুটবল টুর্নামেন্টে চ্যাম্পিয়ন হবিগঞ্জ জেলা পুলিশ

সিলেট মিরর ডেস্ক


আগস্ট ১৮, ২০২১
০১:০৪ পূর্বাহ্ন


আপডেট : আগস্ট ১৮, ২০২১
০১:০৪ পূর্বাহ্ন



সিলেট রেঞ্জ ফুটবল টুর্নামেন্টে চ্যাম্পিয়ন হবিগঞ্জ জেলা পুলিশ

দীর্ঘ এক সপ্তাহ লড়াই শেষে গত সোমবার বিকেলে সিলেট জেলা পুলিশ লাইন্স মাঠে সিলেট রেঞ্জ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা সম্পন্ন হয়েছে। খেলায় মৌলভীবাজার জেলা পুলিশকে ৪-২ গোলে হারিয়ে চ্যাম্পিয়ন হয় হবিগঞ্জ জেলা পুলিশ।

ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট রেঞ্জের ডিআইজি মফিজ উদ্দিন আহম্মেদ পিপিএম।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, খেলাধুলা মানুষের দেহ ও মন দুটোই সুস্থ রাখে। সবাইকে খেলাধুলার প্রতি মনযোগী হওয়ার জন্য বলেন। তিনি জানান আগামী ফুটবল টুর্নামেন্টের জন্য আরআরএফ পুলিশ লাইন্সে একটি যুগোপযোগী মাঠ তৈরি করা হবে। সিলেট পুলিশ লাইন্সে সব প্রকার খেলার জন্য একটি ইনডোর স্টেডিয়াম তৈরি করা হবে।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত ডিআইজি বিপ্লব বিজয় তালুকদার, মৌলভীবাজার জেলা পুলিশ সুপার মোহাম্মদ জাকারিয়া, এএন্ডএফ পুলিশ সুপার নুরুল ইসলাম, ওএন্ডটি পুলিশ সুপার মোহাম্মদ শাহিনুর আলম খান, এমএন্ডসিএ পুলিশ সুপার মো. জেদান আল মুসা, হবিগঞ্জ জেলা অতিরিক্ত পুলিশ সুপার মো. মাহমুদুল হাসান।

ফুটবল ম্যাচে সভাপতির দায়িত্ব পালন করেন সিলেট জেলা পুলিশ সুপার মো. ফরিদ উদ্দিন আহমেদ। বিজয়ী দলের অধিনায়ক নায়েখ মফিজুর রহমানের হাতে চ্যাম্পিয়ন ট্রফি এবং মৌলভীবাজার জেলার কনস্টেবল অধিনায়ক শামিম আহমেদের হাতে রানার্সআপ ট্রফি তুলে দেন।

ম্যাচসেরা নির্বাচিত হন হবিগঞ্জ জেলার কনস্টেবল রুবেল আহমদ টুর্নামেন্ট সেরা পুরস্কার পান মৌলভীবাজার জেলার কনস্টেবল শামিম আহমেদ।

আরসি-০৩