‘দমন-পীড়নে জাতীয়তাবাদী শক্তিকে দমানো যাবে না’

নিজস্ব প্রতিবেদক


নভেম্বর ০১, ২০২১
০২:৪৯ পূর্বাহ্ন


আপডেট : নভেম্বর ০১, ২০২১
০২:৪৯ পূর্বাহ্ন



‘দমন-পীড়নে জাতীয়তাবাদী শক্তিকে দমানো যাবে না’
কৃষকদলের প্রতিবাদ সভা

সিলেট মহানগর বিএনপির সাবেক সভাপতি ও আহ্বায়ক কমিটির সদস্য নাসিম হোসাইন বলেছেন, ‘দমন-পীড়ন করে জাতীয়তাবাদী শক্তিকে দমানো যাবে না। জিয়াউর রহমানের হাতেগড়া সংগঠন বিএনপিসহ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা ঐক্যবদ্ধভাবে সব ষড়যন্ত্র প্রতিহত করবে।’

তিনি রবিবার (৩১ অক্টোবর) সন্ধ্যায় নগরের কাজীটুলায় কৃষক দল মহানগর শাখার প্রতিবাদ সভায় এ কথা বলেন। কেন্দ্রীয় কৃষক দলের সভাপতি হাসান জাফির তুহীন ও সাধারণ সম্পাদক সহিদুল ইসলাম বাবুলের বিরুদ্ধে মামলার প্রতিবাদে দেশব্যাপী কর্মসূচির অংশ হিসেবে এ সভা আয়োজন করা হয়। 

নাসিম হোসাইন কেন্দ্রীয় ও স্থানীয় নেতাকর্মীদের বিরুদ্ধে দায়ের মামলাসমূহ মিথ্যা ও ষড়যন্ত্রমূলক দাবি করে অবিলম্বে প্রত্যাহারের দাবি জানান। একইসঙ্গে বিএনপির চেয়ারপারসন সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া ও বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের হাত শক্তিশালী করতে নেতাকর্মীদের ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানান। 

মহানগর কৃষক দলের আহ্বায়ক ও সিলেট মহানগর বিএনপির সিনিয়র যুগ্ম আহ্বায়ক সিলেট সিটি করপোরেশনের সাবেক কাউন্সিলর হুমায়ুন কবির শাহীনের সভাপতিত্বে ও যুগ্ম আহ্বায়ক হাবিবুর রহমান হাবিবের পরিচালনায় বক্তব্য দেন, সিনিয়র যুগ্ম আহ্বায়ক আব্দুর জব্বার তুতু, গিয়াস আহমদ, মহানগর কৃষক দলের সদস্য ময়নুল হক স্বাধীন, আমির হোসেন রফিকুল ইসলাম, মুহিত হাসান, আহসান হাবিব, মোশারফ হোসেন, শামীম আহমদ, নুরুল ইসলাম, বাবুল আহমদ, রেজওয়ান আহমদ, যুবদল নেতা শিপন চন্দ্র, সাহাব উদ্দিন, মহানগর ছাত্রদলের যুগ্ম সাধারণ সম্পাদক হোসাইন আহমদ, জহিরু ইসলাম, মদন মোহন কলেজ বিশ্ববিদ্যালয় ছাত্রদলের সদস্য সচিক মকসুদুল করিম, সাবেক মহানগর ছাত্রদলের সদস্য দেলওয়ার হোসেন সুমন, শফিক আহমদ চৌধুরী, আকির হোসেন, পলাশ আহমদ চৌধুরী, হৃদয় হাসান খোকন, আব্দুল মান্নাম, শেখ সুমন, সাব্বির আহমদ, মেজর আব্দুল্লাহ, ইসমাইল আহমদ, মনসুর আহমদ, পিজুস আহমদ, মো নাছির উদ্দিন, মো. লিমন আহমদ, মো. ইয়াসিন আহমদ, মো. ইবাদুল আহমদ, আবু সুফিয়ান, আইনুল আহমদ, শেবুল আহমদ প্রমুখ।

আরসি-০৮