জেলা বিএনপির নতুন কমিটিকে ফয়সল চৌধুরীর অভিনন্দন

নিজস্ব প্রতিবেদক


মার্চ ২৯, ২০২২
০৯:২৪ অপরাহ্ন


আপডেট : মার্চ ২৯, ২০২২
০৯:৩০ অপরাহ্ন



জেলা বিএনপির নতুন কমিটিকে ফয়সল চৌধুরীর অভিনন্দন

সিলেট জেলা বিএনপির নবনির্বাচিত কমিটিকে অভিনন্দন জানিয়েছেন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে সিলেট-৬ (গোলাপগঞ্জ-বিয়ানীবাজার) আসনে ঐক্যফ্রন্ট মনোনীত প্রার্থী ও জেলা বিএনপি নেতা ফয়সল আহমদ চৌধুরী। 

আজ মঙ্গলবার (২৯ মার্চ) এক বিবৃতিতে জেলা বিএনপির নবনির্বাচিত সভাপতি, সাধারণ সম্পাদক ও সাংগঠনিক সম্পাদককে অভিনন্দন জানান তিনি।

বিবৃতিতে তিনি বলেন, ‘সিলেট জেলা বিএনপির নতুন কমিটিকে অভিনন্দন। নতুন কমিটির গতিশীল নেতৃত্ব আগামী দিনের আন্দোলন সংগ্রামে সিলেট বিএনপি বড় ভূমিকা রাখবে বলে প্রত্যাশা করছি।’ 

উল্লেখ্য, আজ দুপুর দেড়টা থেকে বিকাল ৪টা পর্যন্ত সিলেট রেজিস্ট্রি মাঠে কাউন্সিলে ভোটের মাধ্যমে সিলেট জেলা বিএনপির নতুন নেতৃত্ব বেছে নেন কাউন্সিলররা। তাদের ভোটে জেলা বিএনপির নতুন সভাপতিপদে নির্বাচিত হয়েছেন আব্দুল কাইয়ুম চৌধুরী। নতুন সাধারণ সম্পাদক পদে অ্যাডভোকেট ইমরান আহমদ চৌধুরী ও সাংগঠনিক সম্পাদক পদে মো. শামিম আহমদ বিজয়ী হয়েছেন।  

কাউন্সিলে মোট ভোটার ছিলেন ১ হাজার ৮১৮ জন। এর মধ্যে ভোট পড়েছে ১ হাজার ৭২৬টি। ভোট গণনা শেষে সন্ধ্যা ৬টার দিকে ফলাফল ঘোষণা করা হয়।

প্রধান নির্বাচন কমিশনার অ্যাডভোকেট আব্দুল গফফার  জানান, কাউন্সিলে ৮৬৮ ভোট পেয়ে সভাপতি পদে বিজয়ী হয়েছেন আব্দুল কাইয়ুম চৌধুরী। তার প্রতিদ্বন্দ্বী প্রার্থী আবুল কাহের চৌধুরী শামীম পান ৬৭৫ ভোট। 

সাধারণ সম্পাদক পদে অ্যাডভোকেট ইমরান আহমদ চৌধুরী ৭৯৮ ভোট পেয়ে জয়যুক্ত হয়েছেন। তার নিকটতম প্র্রতিদ্বন্দ্বী আলী আহমদ ৫৭৩ পান। এছাড়া এ পদে মো. আব্দুল মান্নান ৮১ ভোট এবং আ. ফ. ম কামাল পান ৭২ ভোট।

সাংগঠনিক সম্পাদক পদে ৬২৩ ভোট পেয়ে মো. শামিম আহমদ বিজয়ী হয়েছেন। এ পদে প্রতিদ্বন্দ্বীতা করে অ্যাডভোকেট এম মুজিবুর রহমান মুজিব ৪৬৪ ও লোকমান আহমদ ৪৩৯ ভোট পান। 

আরসি-১৩