‘রাধুনী কীর্তিমতী' সাংবাদিক সম্মাননা পেলেন অমিতা সিনহা

সিলেট মিরর ডেস্ক


এপ্রিল ১১, ২০২২
০৫:৩৯ অপরাহ্ন


আপডেট : এপ্রিল ১১, ২০২২
০৫:৪০ অপরাহ্ন



‘রাধুনী কীর্তিমতী' সাংবাদিক সম্মাননা পেলেন অমিতা সিনহা


শিক্ষা, নারী নির্যাতন, অবহেলিত আদিবাসী গোষ্ঠী, রাজনীতি ও শিশু অধিকার নিয়ে অনুসন্ধানী সাংবাদিকতার স্বীকৃতিস্বরূপ সিলেটের সাংবাদিক অমিতা সিনহা পেয়েছেন ‘রাধুনী কীর্তিমতী সাংবাদিক সম্মাননা ২০২১’।

গতকাল রবিবার ঢাকার একটি হোটেলে বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে তার হাতে এ সম্মাননা স্মারক তুলে দেওয়ার হয়। এসময় উপস্থিত ছিলেন স্কয়ার ফুড এন্ড বেভারেজের প্রধান পরিচালন কর্মকর্তা মো. পারভেজ সাইফুল ইসলাম, স্কয়ার ফুড এন্ড বেভারেজের হেড অব মার্কেটিং মো. ইমতিয়াজ ফিরোজ ও মিডিাকম লিমিটেডের প্রধান পরিচালন কর্মকর্তা অজয় কুমার কুন্ডু।

সাংবাদিক অমিতা সিনহা এ সম্মাননা এবং অতীতে সকলের সহযোগিতার জন্য কৃতজ্ঞতা প্রকাশ করেছেন। পাশাপাশি আগামী দিনেও অতীতের ন্যায় সহযোগিতা কামনা করেছেন।

সিলেটের অমিতা সিনহার সঙ্গে অন্যান্য ক্যাটাগরিতে আরও তিন নারী পেয়েছেন কীর্তিমতী সম্মাননা। এর মধ্যে কীর্তিমতী উদ্যোক্তা ২০২১ সম্মাননা পেয়েছেন রাজশাহীর নিলুফা ইয়াসমিন, নওগাঁর তাসমিনা আক্তার পেয়েছেন কীর্তিমতী ক্রীড়াবিদ ২০২১, বগুড়ার ফৌজিয়া হক বীথি পেয়েছেন কীর্তিমতী হিতৈষী ২০২১ সম্মাননা। স্কয়ার ফুড অ্যান্ড বেভারেজ লিমিটেডের ব্র্যান্ড ‘রাঁধুনী’ ১৫ বছর ধরে এই পুরস্কার দিয়ে আসছে।
এএন/০১