ছাত্রদলের নবগঠিত কমিটিকে অভিনন্দন জানিয়ে সিলেট ছাত্রদলের মিছিল

সিলেট মিরর ডেস্ক


এপ্রিল ১৮, ২০২২
১১:২৭ অপরাহ্ন


আপডেট : এপ্রিল ১৮, ২০২২
১১:২৯ অপরাহ্ন



ছাত্রদলের নবগঠিত কমিটিকে অভিনন্দন জানিয়ে সিলেট ছাত্রদলের মিছিল

বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদলের কেন্দ্রীয় সংসদের নবগঠিত কমিটিতে সভাপতি কাজী রওনাকুল ইসলাম শ্রাবন ও সাধারণ সম্পাদক সাইফ মাহমুদ জুয়েল মনোনীত হওয়ায় তাদের অভিনন্দন জানিয়ে মিছিল করেছে ছাত্রদল সিলেট জেলা ও মহানগর।

আজ সোমবার (১৮ এপ্রিল) বিকাল ৪টা দক্ষিণ সুরমা লাউয়াই থেকে মিছিলটি শুরু করে চন্ডিপুলে গিয়ে এক সংক্ষিপ্ত সমাবেশ মিলিত হয়। 

সমাবেশে সভাপতিত্ব করেন সিলেট মহানগর ছাত্রদলের যুগ্ম সাধারণ সম্পাদক মো আব্দুল মুকিত তুহিন।

মহানগর ছাত্রদলের সহ-আইন বিষয়ক সম্পাদক হাবিবুর রহমান হাবিব ও জেলা ছাত্রদলের মুক্তিযোদ্ধা গবেষণা সম্পাদক আজমল হোসেন অপু এর যৌথ পরিচালনায় সমাবেশে সভাপতির বক্তব্য মো আব্দুল মুকিত তুহিন বলেন, ‘সময়োপযোগী এই কমিটি উপহার দেওয়ায় দেশনায়ক তারেক রহমানকে সিলেট জেলা ও মহানগর ছাত্রদলের পক্ষ থেকে অভিনন্দন জানাই। আমরা আশা করছি, এই কমিটির সঠিক নেতৃত্বের আন্দোলনের মধ্য দিয়ে এই স্বৈরাচার সরকারের পতন ঘটবে।’

তিনি আরও বলেন, এই কমিটির নেতৃত্বে যে সকল আন্দোলন সংগ্রামের কর্মসূচি ঘোষণা করা হবে সিলেট জেলা ও মহানগর ছাত্রদল সফলতার সঙ্গে তা পালন করবে ইনশাল্লাহ।

সমাবেশে অন্যান্য মধ্য বক্তব্য রাখেন সিলেট জেলা ছাত্রদলের সিনয়ির সহ-সভাপতি নজরুল ইসলাম, সহ সভাপতি মাসরুর রাসেল, মহানগর ছাত্রদলের সহ-সভাপতি রানা আহমদ রুস্তম, জেলা ছাত্রদলের সাবেক সহ-সাংগঠনিক সম্পাদক আব্দুস সালাম, মহানগর ছাত্রদলের যুগ্ম সাধারণ সম্পাদক রুবেল আহমদ, জেলা ছাত্রদলের যুগ্ম সাধারণ সম্পাদক এম হাফিজুর রহমান চৌধুরী, মোহাম্মদ আব্দুস ছামাদ, আফসার শহীদ চৌধুরী সায়েম।

সমাবেশে অন্যান্যর মধ্য উপস্থিত ছিলেন মো. নুরুল ইসলাম, দিলোয়ার হোসেন, আব্দুর রহিম তালুকদার, সোলেমান খান শামীম, জেলা ছাত্রদলের যুগ্ম সাধারণ  বোরহান উদ্দিন রাহেল, সহ-সাংগঠনিক আক্তার হোসেন লিমন, ইমাম মো. জহির, ইমাদ আহমদ, এম এ আহাদ সোয়েব, জৈন্তাপুর উপজেলা ছাত্রদলের যুগ্ন আহবায়ক ইমরান আহমদ,  জেলা ছাত্রদলের সদস্য আবুল কাশেম, মো সাকি কাউসার, তাহমিদ আহমদ, খালেদ আহমদ, আল আমিন সাজু, নাঈম আহমদ, নাহিদ আহমদ, ফয়ছল আহমদ, মারুফ আহমদ, আব্দুর রহমান, তাজুল আহমদ, আবু তাহের, নুর উদ্দিন, সাজদ্দাদ আহমদ, আনোয়ার আহমদ, আশরাফ আহমদ, ইমন আহমদ, তয়াইর আলম, শামিম আহমদ, নিরব আহমদ, আকাশ উদ্দিন, আশিক প্রমুখ।

এএফ/০৩