নাহিদ হত্যাকাণ্ডে গ্রেপ্তার ৫

সিলেট মিরর ডেস্ক


এপ্রিল ২৮, ২০২২
০১:০৪ অপরাহ্ন


আপডেট : এপ্রিল ২৮, ২০২২
০১:০৪ অপরাহ্ন



নাহিদ হত্যাকাণ্ডে গ্রেপ্তার ৫

নিউমার্কেটে সংঘর্ষের সময় কুরিয়ার সার্ভসের ডেলিভারিবয় নাহিদ হত্যাকাণ্ডে জড়িত পাঁচ শিক্ষার্থীকে গ্রেপ্তার করেছে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের (ডিবি)। সংঘর্ষের ঘটনায় হওয়া দুটি হত্যা মামলারই তদন্ত করছিল ডিবি।

আজ বৃহস্পতিবার ডিএমপি মিডিয়া সেন্টারে আয়োজিত এক সংবাদ সম্মেলনে ডিবির প্রধান অতিরিক্ত কমিশনার এ কে এম হাফিজ আক্তার এ তথ্য জানান।

ডিবি প্রধান এ কে এম হাফিজ আক্তার জানান, গ্রেপ্তারকৃতরা হলেন-ঢাকা কলেজের হিসাব বিজ্ঞানের ছাত্র আব্দুল কাইয়ূম ও পলাশ, সমাজ বিজ্ঞানের ছাত্র ইরফান, বাংলা বিভাগের ছাত্র ফয়সাল ও ইতিহাস বিভাগের জুনায়েদ ইসলাম। গ্রেপ্তারকৃতরা নাহিদ হত্যায় প্রত্যক্ষভাবে অংশ নেন।

৮ এপ্রিল রাতে রাজধানীর নিউমার্কেটের ব্যবসায়ী-কর্মচারীদের সঙ্গে ঢাকা কলেজের ছাত্রদের সংঘর্ষ হয়। নিউমার্কেটের দুটি খাবারের দোকানের দুই কর্মীর বিতণ্ডা থেকে ওই ঘটনার সূত্রপাত। 

এর জের ধরে ১৯ এপ্রিল (মঙ্গলবার) দিনভর রাজধানীর মিরপুর সড়কের নিউমার্কেট এলাকায় ঢাকা কলেজের ছাত্রদের সঙ্গে স্থানীয় বিভিন্ন দোকানমালিক-কর্মচারী ও হকারদের সংঘর্ষ হয়। সংঘর্ষে মারা যান দুজন। একজন কুরিয়ার সার্ভিসের কর্মী নাহিদ হোসেন ও দোকানকর্মী মোহাম্মদ মোরসালিন। 

নিউমার্কেট এলাকায় সংঘর্ষের ঘটনায় মোট পাঁচটি মামলা হয়েছে। এর মধ্যে হত্যা মামলা হয়েছে দুটি। 

বি এন-০৩