ছাতকে পানিতে ডুবে দুইজনের মৃত্যু

ছাতক প্রতিনিধি


জুলাই ২৭, ২০২২
০১:১৬ অপরাহ্ন


আপডেট : জুলাই ২৭, ২০২২
০১:১৬ অপরাহ্ন



ছাতকে পানিতে ডুবে দুইজনের মৃত্যু

পৃথক দুটি দূর্ঘটনায় পানিতে ডুবে ছাতকের দুই ব্যাক্তির মর্মান্তিক মৃত্যুর ঘটনা ঘটেছে। 

গতকাল মঙ্গলবার (২৬ জুলাই) দিবাগত রাত ৯টার দিকে পার্শ্ববর্তী কোম্পানিগঞ্জ উপজেলার ইছাকলস ইউনিয়নের জুগিরগাওঁ বিলে মাছ ধরতে গিয়ে আরিফ উদ্দিন (২৩) নামের এক যুবকের মৃত্যু হয়। একই দিন বিকেলে ছাতক পৌরসভার গনক্ষাই এলাকার তারাঁ বিল থেকে মাহবুবুর রহমান (৪০) নামের ব্যক্তির লাশ উদ্ধার করা হয়।

আরিফ উদ্দিন ছাতক উপজেলার কালারুকা ইউনিয়নের মাধবপুর গ্রামের জালাল উদ্দিনের ছেলে। 

আরিফের পারিবারিক সুত্রে জানা যায়, মঙ্গলবার বিকেলে পার্শ্ববর্তী কোম্পানিগঞ্জ উপজেলার ইছাকলস ইউনিয়নের জুগিরগাওঁ বিলে মাছ ধরতে যায় সে। সন্ধ্যায় বাড়ি ফিরে না আসায় পরিবারের লোকজন তার খুঁজে ওই বিলে গেলে পানির মধ্যে  অচেতন অবস্থায় দেখতে পান। দ্রুত সেখান থেকে উদ্ধার করে ছাতক হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন। স্থানীয় ইউপি সদস্য সায়েম আহমদ জাবেদ বিষয়টি নিশ্চিত করেছেন।  

এদিকে মঙ্গলবার বিকেলে ছাতক পৌরসভার গনক্ষাই এলাকার তারাঁ বিল থেকে মাহবুবুর রহমান (৪০) নামের ব্যক্তির লাশ উদ্ধার করা হয়েছে। তিনি পৌরসভার ৪ নম্বর ওয়ার্ডের মদরিছ মিয়া ছেলে। 

সূত্র জানায়, মঙ্গলবার দুপুরে গনক্ষাই গ্রামের পাশে তাঁরা বিলে মাছ ধরতে যান মাহবুবুর রহমান। বিকেলে ওই  বিলে ভাসমান অবস্থায় তার লাশ দেখতে পান স্থানীয়রা। পরে পরিবারের লোকজন সেখান থেকে লাশ উদ্ধার করেন।

ছাতক পৌরসভার ৪ নম্বর ওয়ার্ড কাউন্সিলর রশিদ আহমদ খছরু বিষয়টি নিশ্চিত করেছেন।

এমএ/বিএ-০৬