ছাদখোলা বাসে সংবর্ধনা দেয়া হবে নারী ফুটবলারদের

খেলা ডেস্ক


সেপ্টেম্বর ২০, ২০২২
১২:০৯ অপরাহ্ন


আপডেট : সেপ্টেম্বর ২০, ২০২২
০৬:০০ অপরাহ্ন



ছাদখোলা বাসে সংবর্ধনা দেয়া হবে নারী ফুটবলারদের

সাফ চ্যাম্পিয়ন হওয়া জাতীয় নারী ফুটবল দল দেশে ফিরলে তাদের ছাদখোলা বাসেই ট্রফি নিয়ে উদযাপনের সুযোগ ও সংবর্ধনা দেওয়া হবে বলে জানিয়েছেন যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল। এমনকি সাফ উইমেনস চ্যাম্পিয়নশিপ জয়ীদের বরণ করে নিতে প্রতিমন্ত্রী নিজেও বিমানবন্দরে উপস্থিত থাকবেন বলে জানিয়েছেন।    

জাহিদ আহসান রাসেল বলেন, "সানজিদা ফেসবুকে লিখেছেন, তারা বিজয়ী হলে হয়তো কোনো ছাদখোলা বাসে তাদের আসা হবে না। তার এ আক্ষেপে আমরা ব্যথিত হয়েছি।" 

প্রতিমন্ত্রী বলেন, "ঢাকায় সেভাবে ছাদখোলা কোনো বাস নেই। তারপরেও আমরা তাদের জন্য বিশেষ ব্যবস্থা করেছি। ছাদখোলা বাসেই বিমানবন্দর থেকে সরাসরি বাফুফে ভবনে তাদের নিয়ে এসে সংবর্ধনা দেওয়া হবে।" 

উল্লেখ্য, গত ১৮ সেপ্টেম্বর বাংলাদেশ জাতীয় ফুটবল টিমের খেলোয়াড় সানজিদা আখতার ফেসবুকে লেখেন, "ছাদখোলা চ্যাম্পিয়ন বাসে ট্রফি নিয়ে না দাঁড়ালেও চলবে, সমাজের টিপ্পনীকে একপাশে রেখে যে মানুষগুলো আমাদের সবুজ ঘাস ছোঁয়াতে সাহায্য করেছে, তাদের জন্য জিততে চাই। আমাদের এই সাফল্য হয়তো আরো নতুন কিছু সাবিনা, কৃষ্ণা, মারিয়া পেতে সাহায্য করবে। অনুজদের বন্ধুর এই রাস্তাটুকু কিছু হলেও সহজ করে দিয়ে যেতে চাই।"

সোমবার (১৯ সেপ্টেম্বর) সাফ চ্যাম্পিয়নশিপে ইতিহাস গড়েছে বাংলাদেশ নারী ফুটবল দল। নেপালকে ৩-১ গোলে হারিয়ে প্রথমবারের মতো দক্ষিণ এশিয়ার শ্রেষ্ঠত্বের মুকুট জিতেছে বাংলার অদম্য মেয়েরা।

আরএম-০৬