তাহিরপুরে স্ত্রী নির্যাতন ও যৌতুক মামলায় শিক্ষক গ্রেপ্তার

সিলেট মিরর ডেস্ক


অক্টোবর ১২, ২০২২
০৮:০৪ অপরাহ্ন


আপডেট : অক্টোবর ১২, ২০২২
০৮:০৫ অপরাহ্ন



তাহিরপুরে স্ত্রী নির্যাতন ও যৌতুক মামলায় শিক্ষক গ্রেপ্তার


যৌতুকের দাবিতে স্ত্রীর উপর শারীরিক নির্যাতন মামলায় শিক্ষক স্বামীকে গ্রেপ্তার করেছে সুনামগঞ্জের তাহিরপুর থানা পুলিশ। মঙ্গলবার সন্ধ্যায় তাহিরপুর উপজেলা সদরস্থ ভাড়া বাসা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। জাকির হোসেন তাহিরপুর বালিকা উচ্চ বিদ্যালয় ও কলেজের কম্পিউটার বিষয়ের শিক্ষক।

মামলার এজাহার সূত্রে জানা যায়, ২০১৭ সালের নভেম্বর মাসে সুনামগঞ্জ পৌর এলাকার বাসিন্দা প্রয়াত আলী গওহর চৌধুরীর ছেলে জাকির হোসেনের সাথে পারিবারিকভাবে বিয়ে হয় একই পৌরসভার বাসিন্দা প্রয়াত সৈয়দ নুর আলীর মেয়ে সৈয়দা সুমনা বেগমের। এই দম্পতির দুটি কন্যা সন্তান রয়েছে। কিন্তু বিয়ের পর থেকে নানা কারণে এই দম্পতির মধ্যে কলহ চলছিল। বিগত প্রায় পাঁচ মাস ধরে তারা তাহিরপুর উপজেলা সদরে বাসা ভাড়া নিয়ে বসবাস করছেন। এই সময় সৈয়দা সুমনা বেগম কয়েকবার মারধোরের শিকার হন। পরে যা সালিশে শেষ হয়। স্ত্রীকে ৩ লাখ টাকা বাবার বাড়ি থেকে এনে দেওয়ার জন্য মাঝে মধ্যেই তাগিদ দিতেন জাকির হোসেন। সম্প্রতি এ নিয়েও মারধোর করতে শুরু করেন। 

সুমনা বেগম বলেন, বিয়ের পর থেকে আমি চেষ্টা করেছি সংসারটি টিকিয়ে রাখতে। ২ মেয়ের কথা ভেবে অকথ্য নির্যাতন সহ্য করেছি। এখন দেখছি টাকার জন্য প্রতিনিয়ত নির্যাতন বৃদ্ধি পাচ্ছে। নির্যাতনরোধে বাধ্য হয়েই মামলা করেছি।

তাহিরপুর থানার ওসি সৈয়দ ইফতেখার হোসেন বলেন, স্ত্রীর দায়ের করা যৌতুক ও নির্যাতনের মামলায় জাকির হোসেনকে গ্রেপ্তর করা হয়েছে।

এএন/০১