নবীগঞ্জে সদস্য পদে বিজয়ী শেখ মোহাম্মদ মুশফিকুজ্জামান শিপন

নবীগঞ্জ প্রতিনিধি


অক্টোবর ১৭, ২০২২
১০:৫৩ অপরাহ্ন


আপডেট : অক্টোবর ১৭, ২০২২
১০:৫৩ অপরাহ্ন



নবীগঞ্জে সদস্য পদে বিজয়ী শেখ মোহাম্মদ মুশফিকুজ্জামান শিপন
জেলা পরিষদ নির্বাচন

হবিগঞ্জ জেলা পরিষদ নির্বাচন-এর ৩ নং ওয়ার্ড নবীগঞ্জে সদস্য পদে বেসরকারীভাবে বিজয়ী হয়েছেন শেখ মোঃ মুসফিকুজ্জামান শিপন। টিউবওয়েল মার্কা প্রতীক নিয়ে নিয়ে ১০৬ ভোট পেয়ে নির্বাচিত হন তিনি।

তার নিকটতম প্রতিদ্বন্দ্বি মো. আব্দুল মতিন আছাব হাতি মার্কা নিয়ে পেয়েছেন ৭৬ ভোট। অপর প্রার্থী মো. আবদুল মুহিত কোন ভোট পাননি। 

এর আগে সোমবার (১৭ অক্টোবর) সকাল ৯টা থেকে হিরা মিয়া বালিকা উচ্চ বিদ্যালয় কেন্দ্রে ভোট গ্রহণ শুরু হয়ে বেলা ২টা পর্যন্ত ভোট গ্রহণ চলে। এ কেন্দ্রে মোট ১৮৫ জন ভোটারের মধ্যে ১৮২ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেন। তিন জন ভোটার অনুপস্থিত ছিলেন। এবারই প্রথম ইভিএম পদ্ধতিতে ভোট গ্রহণ সম্পন্ন করা হয়েছে। 

প্রসঙ্গত, গত নির্বাচনে মো. আব্দুল মতিন আছাব নবীগঞ্জের ৩টি ওয়ার্ডের  মধ্যে একটি ওয়ার্ড থেকে সদস্য নির্বাচিত হয়েছিলেন। অপরদিকে শেখ মোঃ মুসফিকুজ্জামান শিপন আব্দুল মালিকের কাছে এক ভোটে পরাজিত হয়েছিলেন।

নির্বাচনে নিরাপত্তা নিশ্চিতে কঠোর অবস্থানে ছিল আইনশৃঙ্খলা বাহিনী। সকালে হবিগঞ্জের জেলা প্রশাসক ইসরাত জাহান ও পুলিশ সুপার এস এম মুরাদ আলী হিরা মিয়া বালিকা উচ্চ বিদ্যালয় কেন্দ্র পরিদর্শন করেন। 

এএম-০১/আরএম-১৪