সিলেটে ক্রিকেটার মোসাদ্দেক আহত, সংশ্লিষ্টদের লুকোচুরি

ক্রীড়া প্রতিবেদক


ডিসেম্বর ০৫, ২০২২
০৪:১৫ অপরাহ্ন


আপডেট : ডিসেম্বর ০৫, ২০২২
০৪:৪১ অপরাহ্ন



সিলেটে ক্রিকেটার মোসাদ্দেক আহত, সংশ্লিষ্টদের লুকোচুরি

আল হারমাইন হাসপাতালে মোসাদ্দেক। ইনসেটে অস্বীকারের তথ্য।


সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে অনুশীলন চলাকালে বলের আঘাতে আহত হয়েছেন বাংলাদেশ ‘এ’ দলের ক্রিকেটার মোসাদ্দেক হোসেন সৈকত। সোমবার বেলা সাড়ে ১২টার দিকে লাক্কাতুড়ায় অবস্থিত সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে এ ঘটনা ঘটে। প্রত্যক্ষদর্শীরা জানান, অনুশীলন চলাকালে একটি বল তার উরুতে সজোরে আঘাত করলে তিনি মাটিতে লুটিয়ে পড়লে দ্রুত এই তারকা ক্রিকেটারকে নগরের আল হারামাইন হাসপাতালে নেওয়া হয়। সেখানে মোসাদ্দেকের এম আর আই করিয়ে বেলা ২টায় হাসপাতাল থেকে নিয়ে আসা হয়।

মোসাদ্দেকের আহত হওয়ার সংবাদ নিয়ে দলের সঙ্গে থাকা সংশ্লিষ্ট দায়িত্বশীলরা ‘লুকোচুরি’ করছেন। বিসিবির সঙ্গে সম্পৃক্ত একাধিক ব্যক্তির কাছে এ ব্যাপারে জানতে চাইলে কেউ কিছু বলতে চাননি। এমনকি সিলেট জেলা ক্রীড়া সংস্থার হোয়াটসঅ্যাপ গ্রুপে মোসাদ্দেকের আহত হওয়ার বিষয়টি অস্বীকার করা হয়েছে। যদিও নগরের আল হারমাইন হাসপাতালে নিয়ে মোসাদ্দেকের এম আর আই করানো হয় বলে নিশ্চিত করেছেন হাসপাতাল কর্তৃপক্ষ।

উল্লেখ্য, ভারত ‘এ’ দলের সঙ্গে বাংলাদেশ ‘এ’ দলের দ্বিতীয় চার দিনের ম্যাচ মঙ্গলবার থেকে (৬ ডিসেম্বর) সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে শুরু হওয়ার কথা। এই জন্য উভয় দলের ক্রিকেটাররা এখন সিলেটে অবস্থান করছেন। চট্টগ্রামে অনুষ্ঠিত প্রথম চার দিনের ম্যাচটি ড্র হয়।

এএন/০১