ঢাকায় নামতে না পেরে পাঁচ আন্তর্জাতিক ফ্লাইটের সিলেটে অবতরণ

নিজস্ব প্রতিবেদক


জানুয়ারি ১৫, ২০২৩
০৫:৩৭ অপরাহ্ন


আপডেট : জানুয়ারি ১৫, ২০২৩
০৫:৪২ অপরাহ্ন



ঢাকায় নামতে না পেরে পাঁচ আন্তর্জাতিক ফ্লাইটের সিলেটে অবতরণ

ছবি- প্রতীকি


বিভিন্ন দেশ থেকে আসা পাঁচটি ফ্লাইট ঘন কুয়াশার কারণে ঢাকার শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করতে না পেরে সিলেটে অবতরণ করে। পরে কুয়াশা কেটে যাওয়ার পর একে একে সেগুলো ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের উদ্দেশ্যে ছেড়ে গেছে। 

আজ রবিবার (১৫ জানুয়ারি) বিষয়টি সিলেট মিরর-কে নিশ্চিত করেছেন সিলেটের ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরের পরিচালক হাফিজ আহমদ।

বিমানবন্দর সূত্রে জানা গেছে, আজ ভোরে সিঙ্গাপুর, সৌদি আরব, কাতার, ওমান ও মালয়েশিয়া থেকে আসা পাঁচটি আন্তর্জাতিক ফ্লাইট ঢাকার শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করার কথা ছিল। তবে ফ্লাইটগুলো ঘন কুয়াশার কারণে অবতরণ করতে পারেনি। পরে ফ্লাইটগুলো সিলেটের ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করে। সিলেটে অবতরণ করা ফ্লাইটগুলোর মধ্যে তিনটি ইউএস–বাংলার এবং দুটি বাংলাদেশ বিমানের ফ্লাইট ছিল। এর মধ্যে তিনটি বোয়িং-৭৩৭, একটি বোয়িং-৭৭৭ এবং অন্যটি বোয়িং-৭৮৭ ছিল। পাঁচটি উড়োজাহাজই বেলা বাড়ার পর কুয়াশা কেটে গেলে সিলেটের ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দর ত্যাগ করে।

ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরের পরিচালক হাফিজ আহমদ বলেন, বিভিন্ন দেশ থেকে যাত্রী নিয়ে আসা পাঁচটি আন্তর্জাতিক ফ্লাইট ঢাকার বিমানবন্দরে অবতরণ করতে না পেরে ‘ডাইভার্টেড ফ্লাইট’ সিলেটে অবতরণ করেছিল। প্রথম ডাইভার্টেড ফ্লাইট ওসমানী বিমানবন্দরে অবতরণ করে সকাল ৮টা ২৭ মিনিটে। পরে বেলা ১১টা ৩৭ মিনিটের মধ্যে সব কটি ফ্লাইট সিলেট ছেড়ে গেছে।’ 


এএফ/০১