সিলেট নগরীতে আবার অবস্থান নিচ্ছে বিএনপি

সিলেট মিরর ডেস্ক


এপ্রিল ০৭, ২০২৩
০৫:৫৩ অপরাহ্ন


আপডেট : এপ্রিল ০৭, ২০২৩
০৫:৫৩ অপরাহ্ন



সিলেট নগরীতে আবার অবস্থান নিচ্ছে বিএনপি


বিদ্যুৎ, গ্যাসসহ দ্রব্যমূল্যের উর্ধ্বগতি, আওয়ামী সরকারের সর্বগ্রাসী দুর্নীতির প্রতিবাদে এবং পূর্বঘোষিত ১০ দফা বাস্তবায়নের দাবীতে সারা দেশের ন্যায় সিলেটেও বিএনপির পৃথক অবস্থান কর্মসূচীর আয়োজন করা হয়েছে।

কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে সিলেট মহানগর বিএনপির উদ্যোগে শনিবার (৮ এপ্রিল) বেলা ২টা থেকে বিকেল ৪টা পর্যন্ত নগরীর মদীনা মার্কেট, যতরপুর পয়েন্ট ও উপশহর এবিসি পয়েন্টে পৃথক অবস্থান কর্মসূচি পালন করা হবে। 

কর্মসূচী উপলক্ষে নগরীর ২৭টি ওয়ার্ডকে পৃথক ৩টি জোনে ভাগ করে ৩টি পৃথক স্থান নির্ধারণ করা হয়েছে। ১নং জোন মদীনা মার্কেট এলাকায়  ১ থেকে ৯নং ওয়ার্ড বিএনপি, ২নং জোন যতরপুর পয়েন্ট (আগ্রা কমিউনিটি সেন্টার সংলগ্ন) ১০ থেকে ১৮নং ওয়ার্ড বিএনপি ও ৩নং জোন উপশর এবিসি পয়েন্টে ১৯ থেকে ২৭নং ওয়ার্ড বিএনপির অবস্থান কর্মসূচি পালিত হবে। পৃথক কর্মসূচীতে কেন্দ্রীয় ও স্থানীয় নেতৃবৃন্দ উপস্থিত থাকবেন।

যথাসময়ে উপস্থিত থেকে উক্ত কর্মসূচিকে সফল করার জন্য মহানগরের ২৭টি ওয়ার্ড বিএনপি ও অঙ্গ-সহযোগি সংগঠনের সর্বস্তরের নেতাকর্মীদের প্রতি আহ্বান জানিয়েছেন সিলেট মহানগর বিএনপির সভাপতি নাসিম হোসাইন ও সাধারণ সম্পাদক ইমদাদ হোসেন চৌধুরী।


এসই/০৬