সিলেটে সমাবেশের অনুমতি পেল জামায়াত

সিলেট মিরর ডেস্ক


জুলাই ০৬, ২০২৩
০১:৫৫ পূর্বাহ্ন


আপডেট : জুলাই ০৬, ২০২৩
০৭:২৩ অপরাহ্ন



সিলেটে সমাবেশের অনুমতি পেল জামায়াত


প্রায় ১০ বছর পর ঢাকায় সমাবেশের অনুমতি পাওয়ার কিছু দিনের মধ্যে সিলেটেও সমাবেশের অনুমতি পেল জামায়াতে ইসলামী। নিরপেক্ষ তত্তাবধায়ক সরকার পুনঃপ্রতিষ্ঠা, দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি রোধ, আমিরে জামায়াত ডা. শফিকুর রহমানসহ জাতীয় নেতৃবৃন্দ ও আলেম-ওলামার মুক্তিসহ ১০ দফা দাবি বাস্তবায়নের লক্ষ্যে বিক্ষোভ সমাবেশ কর্মসূচি ঘোষণা করেছে সিলেট মহানগর জামায়াত।

কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে ওই সমাবেশ আগামী ১৫ জুলাই (শনিবার) বেলা ২টায় নগরীর ঐতিহাসিক রেজিস্টারি মাঠে অনুষ্ঠিত হবে। সমাবেশ সফলের লক্ষ্যে মহানগর জামায়াতের পক্ষ থেকে বিস্তারিত পদক্ষেপ গ্রহণ করা হয়েছে।

বুধবার (৫ জুলাই) দুপুরে প্রস্তুতির অংশ হিসেবে সিলেট মহানগর জামায়াতের সেক্রেটারি মোহাম্মদ শাহজাহান আলীর নেতৃত্বে নগর জামায়াতের একটি প্রতিনিধি দল  সিলেট মেট্রোপলিটন পুলিশ এসএমপি কমিশনার কার্যালয়ে যান।

এসময় জামায়াত নেতৃবৃন্দ এসএমপির উপ-পুলিশ কমিশনার তোফায়েল আহমদের সাথে দেখা করে ১৬ জুলাইয়ের শান্তিপূর্ণ সমাবেশ সফলে পুলিশ প্রশাসনের সহযোগিতা কামনা করেন।

প্রতিনিধি দলে ছিলেন মহানগর জামায়াতের সেক্রেটারী মোহাম্মদ শাহজাহান আলী, সহকারী সেক্রেটারী এডভোকেট মোহাম্মদ আব্দুর রব, নগর জামায়াত নেতা এডভোকেট জামিল আহমদ রাজু, এডভোকেট আব্দুল খালিক ও এডভোকেট আজিম উদ্দিন প্রমূখ।

পুলিশের সঙ্গে সাক্ষাৎ শেষে মহানগর জামায়াত সেক্রেটারি মোহাম্মদ শাহজাহান আলী বলেন, দেশ জাতির ক্রান্তিলগ্নে নিরপেক্ষ সরকারের অধীনে জাতীয় নির্বাচন ও আমীরে জামায়াত ডা. শফিকুর রহমানসহ জাতীয় নেতৃবৃন্দ ও আলেম-ওলামার মুক্তিসহ ১০ দফা দাবিতে আমরা শান্তিপূর্ণ সমাবেশ করতে চাই। সমাবেশের তারিখ ও স্থানের বিষয়ে প্রশাসনকে অবহিত করতে আমরা এখানে এসেছি। আমরা আশাবাদী শান্তিপূর্ণভাবে ১৫ জুলাই রেজিস্টারি মাঠে আমাদের সমাবেশ অনুষ্ঠিত হবে। এতে বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিতি থাকবে।


এসই/০২