সিলেটে ‘তারুণ্যের সমাবেশে’র জবাবে ‘তারুণ্যের জয়যাত্রা’ !

সিলেট মিরর ডেস্ক


জুলাই ০৭, ২০২৩
০৩:২৪ পূর্বাহ্ন


আপডেট : জুলাই ০৭, ২০২৩
০৪:৫৫ পূর্বাহ্ন



সিলেটে ‘তারুণ্যের সমাবেশে’র জবাবে ‘তারুণ্যের জয়যাত্রা’ !


আগামী ৯ জুলাই বিএনপির সিলেট বিভাগীয় তারুণ্যের সমাবেশ সিলেট আলিয়া মাদ্রাসার মাঠে অনুষ্ঠিত হবে। বিএনপির তিন সহযোগী সংগঠন যুবদল, স্বেচ্ছাসেক দল ও ছাত্রদল তারুণ্যের সমাবেশের আয়োজন করেছে। বিএনপির এই কর্মসূচির দিনও মাঠে থাকবে যুবলীগ। এদিন সিলেট মহানগরসহ অন্য তিন জেলায় ‘তারুণ্যের জয়যাত্রা’ করবে যুবলীগ।

আগামী নির্বাচন পর্যন্ত মাঠ দখলে রাখার পাশাপাশি দেশের উন্নয়ন-অগ্রযাত্রা অব্যাহত রাখতে এবং ডিজিটাল বাংলাদেশকে স্মার্ট বাংলাদেশে উন্নীতকরণে ভূমিকা রাখার ঘোষণাও দিয়েছেন যুবলীগ নেতারা।

যুবলীগ সূত্র জানিয়েছে, ‘তারুণ্যের জয়যাত্রা’ সমাবেশের প্রথম কর্মসূচি হিসেবে আগামী রোববার সিলেট মহানগরসহ এই বিভাগের সব জেলায় আলাদা সমাবেশ করবে তারা। একইদিন সিলেট মহানগরীতে ‘তারুণ্যের সমাবেশ’ এর কর্মসূচি রয়েছে বিএনপির তিন সহযোগী সংগঠন– যুবদল, স্বেচ্ছাসেবক দল ও ছাত্রদলের।

পরবর্তী পর্যায়ে দেশের অন্য সব মহানগর ও জেলায় ‘তারুণ্যের জয়যাত্রা’ সমাবেশ করার পরিকল্পনা রয়েছে যুবলীগের। আজকালের মধ্যে কর্মসূচি আনুষ্ঠানিকভাবে ঘোষণা করা হতে পারে বলে সংগঠন সূত্র জানিয়েছে।

রোববারের ‘তারুণ্যের জয়যাত্রা’ সমাবেশ সফল করতে বুধবার থেকে সিলেট বিভাগের প্রতিটি উপজেলা ও থানায় চারদিনের প্রস্তুতি সভা শুরু করেছে যুবলীগ। চলবে শনিবার পর্যন্ত। সংগঠনের দায়িত্বপ্রাপ্ত কেন্দ্রীয় ও জেলা-উপজেলা-থানা নেতারা এসব প্রস্তুতি সভায় যোগ দিচ্ছেন। পরবর্তী ‘তারুণ্যের জয়যাত্রা’ সামনে রেখেও অনুরূপ প্রস্তুতি সভা করে নেতাকর্মীকে আগে থেকেই সর্বোচ্চ শোডাউনের প্রস্তুতি নেওয়ার নির্দেশনা দেওয়া হবে বলেও জানা যায়।


এসই/০৩