সাঈদীর মৃত্যুতে শোক, সুনামগঞ্জে ১৫ ছাত্রলীগ নেতাকে অব্যাহতি

সিলেট মিরর ডেস্ক


আগস্ট ২১, ২০২৩
০৫:২৯ অপরাহ্ন


আপডেট : আগস্ট ২২, ২০২৩
১২:০৭ পূর্বাহ্ন



সাঈদীর মৃত্যুতে শোক, সুনামগঞ্জে ১৫ ছাত্রলীগ নেতাকে অব্যাহতি


মানবতাবিরোধী অপরাধে দণ্ডিত জামায়াত নেতা দেলাওয়ার হোসাইন সাঈদীর মৃত্যুতে শোক প্রকাশ করে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে স্ট্যাটাস দেওয়ায় সুনামগঞ্জে ১৫ ছাত্রলীগ নেতাকে অব্যাহতি দেওয়া হয়েছে। 

রবিবার রাত ৮টার দিকে জেলা ছাত্রলীগের সভাপতি দীপঙ্কর কান্তি দে ও সাধারণ সম্পাদক আশিকুর রহমান রিপিন স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে। 

অব্যাহতিপ্রাপ্তরা হলেন— জেলা ছাত্রলীগের সহসভাপতি আবু তাহের নীরব, সজীবুল করিম সাদ্দাম, আকসার ইবনে আজিজ পাঠান, ধর্মবিষয়ক সম্পাদক নূর মোহাম্মদ রুবেল, উপতথ্য ও গবেষণাবিষয়ক সম্পাদক ফখরুল হাসান জেনিস, উপকৃষিবিষয়ক সম্পাদক মাহিন আহমেদ লোকমান,  উপবিজ্ঞান ও প্রযুক্তিবিষয়ক সম্পাদক রবিউল আওয়াল, সহসম্পাাদক রিফাতুল হাসান হৃদয়, সদস্য এমএ মোক্তাদির আহমেদ, ছাতক উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক শিপলু আহমেদ, জামালগঞ্জ উপজেলা ছাত্রলীগের সদস্য কাশেম পারভেজ জয়, তাহিরপুর উপজেলা ছাত্রলীগের সহসভাপতি মোজাম্মিল হক, যুগ্ম সাধারণ সম্পাদক লুৎফর রহমান সোহাগ, মোহাম্মদ মোস্তফা ও দক্ষিণ শ্রীপুর ইউনিয়ন ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আফসার হাসান মুন্না। 

বিজ্ঞপ্তিতে অব্যাহতির কারণ হিসেবে সংগঠনের শৃঙ্খলা ও নীতি আদর্শ পরিপন্থী কার্যকলাপে জড়িত থাকার কথা বলে হলেও জেলা ছাত্রলীগের সভাপতি জানান, সাঈদীর পক্ষে লেখালেখি করায় তাদের অব্যাহতি দেওয়া হয়েছে। 

বিজ্ঞপ্তিতে জানানো হয়, বাংলাদেশ ছাত্রলীগ সুনামগঞ্জ জেলা শাখার এক জরুরি সিদ্ধান্ত মোতাবেক জানানো যাচ্ছে যে, সংগঠনের শৃঙ্খলা ও নীতি আদর্শ পরিপন্থী কার্যকলাপে জড়িত থাকায় তাদের পদপদবি থেকে অব্যাহতি দেওয়া হয়েছে। 

তাদেরকে স্ব স্ব সাংগঠনিক পদ থেকে অব্যাহতির পাশাপাশি স্থায়ীভাবে বহিষ্কারের জন্য কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদ বরাবরে সুপারিশ করে জেলা ছাত্রলীগ। 



এএফ/০৬