সাইফুর রহমানের মৃত্যুবার্ষিকীতে বিএনপির দোয়া মাহফিল

সিলেট মিরর ডেস্ক


সেপ্টেম্বর ০৬, ২০২৩
০৩:২১ পূর্বাহ্ন


আপডেট : সেপ্টেম্বর ০৬, ২০২৩
০৩:২১ পূর্বাহ্ন



সাইফুর রহমানের মৃত্যুবার্ষিকীতে বিএনপির দোয়া মাহফিল


বিএনপির জাতীয় স্থায়ী কমিটির সদস্য, সাবেক অর্থ ও পরিকল্পনামন্ত্রী এম সাইফুর রহমানের ১৪তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল করেছে সিলেট বিএনপি। মঙ্গলবার বাদ আছর নগরের দরগাহে হযরত শাহজালাল (র.) মাজার মসজিদ প্রাঙ্গনে সিলেট জেলা ও মহানগর বিএনপি এ দোয়া মাহফিলের আয়োজন করে।

হযরত শাহজালাল মাজার মসজিদ প্রাঙ্গনে অনুষ্ঠিত মাহফিলে মহানগর বিএনপির সাধারণ সম্পাদক ইমদাদ হোসেন চৌধুরী ছাড়াও সিলেট জেলার আওতাধিন সকল উপজেলা ও পৌর এবং মহানগর আওতাধিন সকল ওয়ার্ড বিএনপি অঙ্গ ও সহযোগি সংগঠনের বিভিন্ন পর্যায়ের বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

মাহফিলে মরহুম এম সাইফুর রহমানের মাগফেরাত কামনায় বিশেষ মোনাজাত করা হয়। এছাড়া মাহফিলে শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান ও তাঁর ছোট ছেলে আরাফাত রহমান কোকোর রুহের মাগফেরাত কামনা, বিএনপি চেয়ারপার্সন সাবেক সফল প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার রোগমুক্তি ও সুস্থতা কামনা, বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা, নিখোঁজ এম ইলিয়াস আলী, ছাত্রদল নেতা ইফতেখার আহমদ দিনার, জুনেদ আহমদ ও গাড়ী চালক আনসার আলীসহ গুমকৃতদের সন্ধান কামনা, চলমান গণতন্ত্র পুনরুদ্ধার আন্দোলনে মৃত্যুবরণকারী শহীদদের মাগফেরাত কামনা এবং দেশ জাতির মঙ্গল কামনায় বিশেষ মোনাজাত করা হয়।

দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন, মহানগর বিএনপির সাবেক যুগ্ম আহবায়ক রেজাউল হাসান কয়েস লোদী, জেলা বিএনপির যুগ্ম সম্পাদক আনোয়ার হোসেন মানিক, মহানগর বিএনপির সাংগঠনিক সম্পাদক সৈয়দ সাফেক মাহবুব, জেলা বিএনপির যুগ্ম সম্পাদক আবুল কাশেম, মহানগর আহŸায়ক কমিটির সাবেক সদস্য মুর্শেদ আহমদ মুকুল, আফজাল উদ্দিন, রেজাউল করিম আলো, ছালিক চৌধুরী, লল্লিক চৌধুরী, মুফতি নেহাল, কোম্পানীগন্জ উপজেলা বিএনপির সাধারন সম্পাদক আলী আকবর, আহাদ চৌধুরী শামীম, রুহোল কুদ্দুস চৌধুরী হামজা, কয়েস আহমদ সাগর, সুলেমান আহমদ, মহানগর ওয়ার্ড বিএনপি সভাপতিবৃন্দের মধ্য থেকে মুফতি রায়হান উদ্দিন মুন্না, মন্জুরুল হাসান মন্জু, মো. বাচ্চু মিয়া, সবুর আহমদ, রেজাউর রহমান রুজন, ফখর উদ্দিন পংকি, মহানগর স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব আফসর খান, মাছুম ইবনে রাজ্জাক রুমেল, মহানগর ওয়ার্ড বিএনপি সাধারণ সম্পাদকদের মধ্য থেকে সৈয়দ রহিম আলী রাসু, রুবেল বক্স, সুলেমান হোসেন সুমন, আলমগীর হোসেন, একেএম ফজলুল হক, দেলোয়ার হোসেন রানা, আকবর আলী, কবির উদ্দিন, সুহেল মাহমুদ, আব্দুল হাসিম জাকারিয়া, জুয়েল আহমদ, জুবেদ, আবু হানিফ, মির্জা জাহেদ, মাশরুর রাসেল, মহানগর শ্রমিক দলের সদস্য সচিব জাহাঙ্গীর আলম জীবন, বিএনপি অঙ্গ ও সহযোগী সংগঠন নেতৃবৃন্দের মধ্য থেকে আবুল মুনতাসের চৌধুরী সাব্বিহ, মতিউর রহমান শিমুল, আব্দুস সালাম, সুলেমান খা, সৈয়দ রাজন, রুবেল ইসলাম, মুনিম লস্কর, সামছুল ইসলাম ফয়সল, সালাউদ্দিন, জামিল আহমদ, ছালেক আহমদ ও আহমদ সাত্তার সুমন প্রমূখ।

এএন/০৪