বঙ্গবন্ধুর ম্যুরালে জেলা যুবলীগের শ্রদ্ধা নিবেদন, মিলাদ ও দোয়া মাহফিল

সিলেট মিরর ডেস্ক


সেপ্টেম্বর ০৭, ২০২৩
০৯:৫১ অপরাহ্ন


আপডেট : সেপ্টেম্বর ০৭, ২০২৩
০৯:৫১ অপরাহ্ন



বঙ্গবন্ধুর ম্যুরালে জেলা যুবলীগের শ্রদ্ধা নিবেদন, মিলাদ ও দোয়া মাহফিল


সিলেট জেলা যুবলীগের নবগঠিত কমিটির নেতৃবৃন্দ বঙ্গবন্ধুর ম্যুরালে শ্রদ্ধা নিবেদন করেছেন। এছাড়াও ১৫ আগস্টের সব শহীদের আত্মার মাগফেরাত কামনা করে মিলাদ ও দোয়া মাহফিল অংশগ্রহণ করেছেন। বৃহস্পতিবার (৭ সেপ্টেম্বর) সিলেট জেলা যুবলীগের উদ্যোগে এসব কর্মসূচি পালন করা হয়।

আসরের নামাজের পর হযরত শাহজালাল (র.) মাজার মসজিদে অনুষ্ঠিত হয় মিলাদ ও দোয়া মাহফিল ও হযরত শাহজালাল( র:) মাজার জিয়ারত করেন নবগঠিত কমিটির নেতৃবৃন্দ। এসময় নেতৃবৃন্দ জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, বঙ্গমাতা শেখ ফজিলাতুননেসা মুজিবসহ ১৫ আগস্টেও সব শহীদ এবং জেল হত্যাকা-ে নিহত সব শহীদের আত্মার মাগফেরাত কামনা করেন। এছাড়াও বঙ্গবন্ধুর দ্ইু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও তাঁর ছোটো বোন শেখ রেহানার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু এবং দেশের শান্তি ও সমৃদ্ধি কামনা করে বিশেষ মোনাজাত করা হয়। পরে নেতৃবৃন্দ সিলেট মেডিকেল বিশ্ববিদ্যালয় ক্যাম্পসে পৌঁছান এবং জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ম্যুরালে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন।

এসময় উপস্থিত ছিলেন সিলেট জেলা যুবলীগের সভাপতি ও ওসমানীনগর উপজেলা পরিষদের চেয়ারম্যান শামীম আহমদ ভিপি, সাধারণ সম্পাদক ও সিলেট জেলা পরিষদের সাবেক সদস্য শামিম আহমদ, সহ সভাপতিসামস উদ্দিন সামস, মনোজ কান্তি কাপালী মিন্টু, এস এম শাইস্তা তালুকদার, সামসুল ইসলাম মিলন, সুজিত চৌধুরী, মনির মিয়া, যুগ্ম সাধারণ সম্পাদক আনোয়ার আলী, সাংগঠনিক সম্পাদক রেজাউল ইসলাম রেজা, শহিদুল ইসলাম টিপু সুলতান, আব্দুল ওয়াদুদ এমরুল,প্রচার সম্পাদক শাহিনুজ্জামান শাহিন, দপ্তর সম্পাদক সাজলু লস্কর, তথ্য ও গবেষণা সম্পাদক আলাউদ্দিন তালুকদার, ক্রীড়া সম্পাদক সাইফুর রহমান রুমেল, পরিবেশ সম্পাদক ফজলুর রহমান জসিম, শিল্প ও বানিজ্য বিষয়ক সম্পাদক বিনয় চন্দ্র রায়, ধর্ম বিষয়ক সম্পাদক ফারুক আহমদ সুমন, উপ দপ্তর সম্পাদক আব্দুল ওয়াহিদ, উপ দপ্তর মনিরুল হক পিনু,সহ সম্পাদক আব্দুল মান্নান দুলাল, মহিউদ্দিন মহি, রাজীব আহমদ চৌধুরী, হুমায়ুন আহমদ মাসুম, রশিদুল ইসলাম রাশেদ, কাজী মো. শাহজাহান, ইউসুফ হোসেন চৌধুরী, মো. মুমিনুল ইসলাম, সোহেল মিয়া, সদস্য সোহেল আহমদ জুবেল, মিজানুর রহমান চৌধুরী, ওবায়দুল্লাহ ইসহাক, হামজা হেলাল, জাকারিয়া উল হক, আনসার উদ্দিন, মামুন পারভেজ, মো. সোহেল আহমদ রিপন, ইঞ্জিনিয়ার আলী আশরাফ মামুন,সালেহ আহমদ, মো. সাইদুল ইসলাম, শামীম খান, মো. এস এম দেলওয়ার রুনেল, রাশেদ পারভেজ লাভলু।

এএন/০৯