ম্যাডামের এমন চেহারা কখনো দেখিনি, বলেই কাঁদলেন ফখরুল

সিলেট মিরর ডেস্ক


সেপ্টেম্বর ২৪, ২০২৩
০৭:১৩ অপরাহ্ন


আপডেট : সেপ্টেম্বর ২৪, ২০২৩
১০:৫৬ অপরাহ্ন



ম্যাডামের এমন চেহারা কখনো দেখিনি, বলেই কাঁদলেন ফখরুল

‘গতকাল (শনিবার) রাতে হাসপাতালে ম্যাডামকে (খালেদা জিয়া) দেখতে গিয়েছিলাম। ম্যাডামের এমন চেহারা আর কখনো দেখিনি’, এ কথা বলতেই ডুকরে কেঁদে উঠলেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

রবিবার (২৩ সেপ্টেম্বর) বিকালে নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে আয়োজিত সমাবেশে প্রধান অতিথির বক্তৃতা দিতে গিয়ে আবেগতাড়িত হয়ে পড়েন তিনি।

এ সময় বিএনপি মহাসচিব বলেন, ‘যে নেত্রী সবসময় অত্যন্ত শক্ত মনের জোর নিয়ে সব প্রতিকূলতা কাটিয়ে উঠেন, তিনি পাঁচ বছর বন্দি থাকা অবস্থায় কোনোদিনও তার চোখে আমি পানি দেখিনি। গতকাল তাকে আমি অত্যন্ত অসুস্থ দেখেছি। আমার প্রথমবারের মতো মনে হয়েছে- আমাদের নেত্রী অনেক বেশি অসুস্থ।’

মির্জা ফখরুল বলেন, ‘এই নেত্রী বাংলাদেশের গণতন্ত্রকে মুক্ত করার জন্য এখনো গৃহবন্দি হয়ে আছেন। গৃহবন্দি অবস্থায় তিনি অসুস্থ হয়ে তিনবার হাসপাতালে এসেছেন। এবার তাকে নিয়ে ডাক্তাররা চিন্তিত।’

পাশের রুমে আমি যখন ডাক্তারদের সঙ্গে কথা বলতে গিয়েছি তখন ডাক্তাররা বলেছেন, আপনাদের যদি কিছু করার থাকে তাহলে করেন। দেশনেত্রীর শারীরিক অবস্থা ভালো নয়। স্পষ্ট করে সরকারকে বলতে চাই- আগামী ৪৮ ঘণ্টার মধ্যে দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে মুক্তি দিয়ে বিদেশে উন্নত হাসপাতালে চিকিৎসার ব্যবস্থা করুন। অথবা এই নেত্রীর যদি কোনো ক্ষতি হয়, তাহলে শুধু পরিবারের নয়, বিএনপির নয় বাংলাদেশের সবচেয়ে বেশি ক্ষতি হবে।

আরসি-০৩