শেখ হাসিনা বাংলাদেশের উন্নয়ন, শান্তি, শক্তি ও সাহসের প্রতীক

সিলেট মিরর ডেস্ক


সেপ্টেম্বর ২৯, ২০২৩
১১:৫৮ পূর্বাহ্ন


আপডেট : সেপ্টেম্বর ২৯, ২০২৩
১১:৫৮ পূর্বাহ্ন



শেখ হাসিনা বাংলাদেশের উন্নয়ন, শান্তি, শক্তি ও সাহসের প্রতীক
৭৭তম জন্মদিন উপলক্ষে আলোচনা সভায় ভিপি শামীম


সিলেট জেলা যুবলীগের সভাপতি ও ওসমানীনগর উপজেলা পরিষদের চেয়ারম্যান এবং একাত্তরের ঘাতক দালাল নির্মুল কমিটি সিলেট জেলা শাখার সহ সভাপতি ভিপি শামীম আহমদ বলেছেন, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা বাংলাদেশের উন্নয়ন, শান্তি, শক্তি ও সাহসের প্রতীক। প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশের একজন সফল প্রধানমন্ত্রী। চতুর্থবারের মতো প্রধানমন্ত্রীর দায়িত্ব পালন করছেন শেখ হাসিনা। তার নেতৃত্বে অর্থনীতির প্রতিটি সূচকে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে। বিশ্বের কাছে বাংলাদেশকে একটি রোল মডেল হিসেবে পরিচিত করেছেন। সন্ত্রাস ও জঙ্গি দমনেও তিনি বিশ্বনেতাদের প্রশংসা কুড়িয়েছেন। আসুন আমরা আজ শেখ হাসিনার শুভ জন্মদিন জানানোর সঙ্গে সঙ্গে বলি, আমরা জননেত্রী শেখ হাসিনার সঙ্গে সবসময় থাকবো এবং তার ২০৪১ সালে যে উন্নত-স্মার্ট বাংলাদেশ গড়ার স্বপ্ন, সেই স্বপ্ন বাস্তবায়নে এগিয়ে যাবো।’

তিনি বৃহস্পতিবার (২৮ সেপ্টেম্বর) রাতে নগরীর জিন্দাবাজারস্থ মুক্তিযোদ্ধা সংসদে বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড, একাত্তরের ঘাতক দালাল নির্মুল কমিটি এবং বঙ্গবন্ধু আওয়ামী মুক্তিযোদ্ধা লীগ সিলেট জেলার উদ্যোগে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ৭৭তম জন্মদিন উপলক্ষে আলোচনা সভা, দোয়া ও মিলাদ মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন। দোয়া মাহফিলে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনাসহ ১৯৭৫ সালের ১৫ আগস্টে নৃশংস হত্যাকাণ্ডের শিকার বঙ্গবন্ধু পরিবারের সদস্যদের রুহের মাগফিরাত কামনা করে দোয়া করা হয়।

একাত্তরের ঘাতক দালাল নির্মূল কমিটির সহ সভাপতি সামছুল ইসলামের সভাপতিত্বে এবং জেলা যুবলীগের সহ সভাপতি, বঙ্গবন্ধু আওয়ামী মুক্তিযোদ্ধা লীগ ও বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের সিলেট জেলা সভাপতি মনোজ কপালী মিন্টুর পরিচালনায় উপস্থিত ছিলেন, জেলা যুবলীগের সহ সভাপতি সুজিত চৌধুরী, একাত্তরের ঘাতক দালাল নির্মুল কমিটির যুগ্ম সম্পাদক সার্জেন্ট আবুল হোসেন, মহানগর শাখার সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মো. জাহিদ সারোয়ার সবুজ, মহানগরের শ্রম বিষয়ক সম্পাদক মো. তজমুল হোসেন, মহানগর যুবলীগের যুগ্ম সম্পাদক সাঈদ ইকবাল, বঙ্গবন্ধু আওয়ামী মুক্তিযোদ্ধা লীগ সিলেট জেলার সাধারণ সম্পাদক ও বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড সিলেট জেলার সদস্য সচিব মো. মোয়াজ্জেম হোসেন বিশ্বাস পারভেজ, বঙ্গবন্ধু আওয়ামী মুক্তিযোদ্ধা লীগ সিলেট জেলা ও বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড সিলেট জেলার সহ সভাপতি সেলিম আহমদ, বঙ্গবন্ধু আওয়ামী মুক্তিযোদ্ধা লীগ সিলেট জেলার যুগ্ম সাধারণ সম্পাদক জাকারিয়া চৌধুরী জাকি, যুব ও ক্রীড়া সম্পাদক রুপল মাহমুদ, বঙ্গবন্ধু আওয়ামী মুক্তিযোদ্ধা লীগ সিলেট জেলার আপ্যায়ন সম্পাদক ও ঘাতক দালাল নির্মূল কমিটির সদস্য মো. এজাজ আহমদ, ত্রাণ সম্পাদক তাহমিদ, তথ্য ও প্রযুক্তি সম্পাদক জিহাদ আল মাহিদ, বিশ্বজিৎ কুমার দেব প্রমুখ। 

এএন/০৩