জুম্মন লুসাই স্মৃতি প্রমীলা ফুটবলে চ্যাম্পিয়ন ভৈরবগঞ্জ একাডেমি

সিলেট মিরর ডেস্ক


অক্টোবর ১৬, ২০২৩
০২:২১ পূর্বাহ্ন


আপডেট : অক্টোবর ১৬, ২০২৩
০২:২১ পূর্বাহ্ন



জুম্মন লুসাই স্মৃতি প্রমীলা ফুটবলে চ্যাম্পিয়ন ভৈরবগঞ্জ একাডেমি


১ম জুম্মন লুসাই স্মৃতি প্রমীলা ফুটবল টুর্নামেন্টে চ্যাম্পিয়ন হয়েছে মৌলভীবাজারের ভৈরবগঞ্জ ফুটবল একাডেমি। শনিবার স্থানীয় দলদলি চা-বাগান মাঠে আয়োজিত দিনব্যাপী টুর্নামেন্টে অংশ নেয় চারটি দল। দলগুলো হচ্ছে জুম্মন লুসাই স্পোর্টস একাডেমি, সিলেট জারা স্পোর্টস একাডেমি, জৈন্তাপুর, নতুন কুঁড়ি ফুটবল একাডেমি, শ্রীমঙ্গল এবং ভৈরবগঞ্জ ফুটবল একাডেমি, মৌলভীবাজার। 

বিকাল ৪টায় ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়। ফাইনালে ভৈরবগঞ্জ ফুটবল একাডেমি লুসাই স্পোর্টস একাডেমিকে হারিয়ে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে। প্লেয়ার অব দ্যা ফাইনাল নির্বাচিত হয় ভৈরবগঞ্জ ফুটবল একাডেমির নাসরিন আক্তার এবং প্লেয়ার অব দ্যা টুর্নামেন্ট নির্বাচিত হয় জুম্মন লুসাই স্পোর্টস একাডেমির লতা।  

সিলেট জেলা মহিলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মারিয়ান চৌধুরী মাম্মীর সভাপতিত্বে ও সিলেট মহানগর যুবলীগের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক রুপম আহমেদের পরিচালনায় 

প্রধান অতিথি ছিলেন বিশিষ্ট ক্রীড়াবিদ মিলু চৌধুরী, বিশেষ অতিথি ছিলেন সিলেট জেলা ক্রীড়া অফিসার মো. নূর হোসেন, সিলেট মহানগর যুবলীগের দপ্তর সম্পাদক সাকারিয়া হোসেন শাকির, সদস্য এমদাদুল হক উবেদ, বিশিষ্ট ব্যবসায়ী ও ক্রীড়াবিদ জামাল আহমদ, সিপিসিএম, ইউনিসেফ ফুটবল কোচ মো. শফিকুল ইসলাম, শিরীফ আহমেদ, ফুটবল কোচ সালেহ আহমেদ, বদরুল আলম ফয়েজ, জুম্মন লুসাই স্পোর্টস একাডেমির উপদেষ্টা কোচ সাজিন আহমেদ, চিন্ময় লুসাইসহ ক্রীড়ানুরাগী সহস্রাধিক ফুটবলপ্রেমী।

এএন/০৪/১৬১০২৩