তিন রানের ব্যবধানে ২ উইকেট হারিয়ে হোঁচট প্রোটিয়াদের

খেলা ডেস্ক


অক্টোবর ২৪, ২০২৩
০৩:৫৫ অপরাহ্ন


আপডেট : অক্টোবর ২৪, ২০২৩
০৩:৫৫ অপরাহ্ন



তিন রানের ব্যবধানে ২ উইকেট হারিয়ে হোঁচট প্রোটিয়াদের


শুরুটা দুর্দান্ত পেয়েছে বাংলাদেশ। ৩ রানের ব্যবধানে প্রোটিয়াদের দুই উইকেট তুলে নিয়েছে টাইগাররা। প্রথম আঘাত হানেন শরীফুল ইসলাম। ০ রানে জীবন পাওয়া হেনড্রিকসকে ফেরান বোল্ড করে। ১৯ বলে ১ চারে ১২ রান করেন প্রোটিয়া এই ওপেনার। এরপর রাশি ফন ডার ডুসেনকে দাঁড়াতেই দেননি মিরাজ। ৩ রানের ব্যবধানে তাকে লেগ বিফোরের ফাঁদে ফেলেন টাইগার এই স্পিনার। ৭ বলে ১ রান করে আউট হয়েছেন ডুসেন। ৩৬ রানে দ্বিতীয় উইকেট হারিয়েছে দক্ষিণ আফ্রিকা।

১০ ওভারে ২ উইকেট হারিয়ে ৪৪ রানে ব্যাট করছে দক্ষিণ আফ্রিকা। ২৪ রানে ডি কক ও ৬ রানে ব্যাট করছে মার্করাম।

এ ম্যাচে একাদশে ফিরেছেন সাকিব আল হাসান। অন্যদিকে একটি পরিবর্তন এনেছে প্রোটিয়ারাও। চোটের কারণে খেলতে পারছেন না লুঙ্গি এনগিডি। তার বদলে একজন পেসারকেই এনেছে দক্ষিণ আফ্রিকা, খেলছেন লিজাড উইলিয়ামস।

বাংলাদেশ একাদশ: তানজীদ হাসান, লিটন দাস, নাজমুল হোসেন শান্ত, সাকিব আল হাসান (অধিনায়ক), মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ রিয়াদ, মেহেদী হাসান মিরাজ, নাসুম আহমেদ, মুস্তাফিজুর রহমান, শরীফুল ইসলাম ও হাসান মাহমুদ।

দক্ষিণ আফ্রিকা একাদশ: কুইন্টন ডি কক, রেজা হেনড্রিকস, রাশি ফন ডার ডুসেন, এইডেন মার্করাম(অধিনায়ক), হেনরিখ ক্লাসেন, ডেভিড মিলার, মার্কো জানসেন, জেরাল্ড কোয়েটজে, কেশব মহারাজ, কাগিসো রাবাদা ও লিজাড উইলিয়ামস।


এএফ/০৫