ভারতে দলের সঙ্গে যোগ দিয়েছেন সাকিব

খেলা ডেস্ক


অক্টোবর ২৭, ২০২৩
০২:৪৯ পূর্বাহ্ন


আপডেট : অক্টোবর ২৭, ২০২৩
০২:৫৪ পূর্বাহ্ন



ভারতে দলের সঙ্গে যোগ দিয়েছেন সাকিব


বিশ্বকাপে নিজের পারফরম্যান্স খারাপ হওয়ায় হঠাৎ করে দেশে ফিরে এসেছিলেন সাকিব আল হাসান। এরপর মিরপুরে গুরু নাজমুল আবেদীন ফাহিমকে সঙ্গে নিয়ে দুই দিন অনুশীলন করেছেন। অনুশীলন শেষে বৃহস্পতিবার (২৬ অক্টোবর) ভারতে পৌঁছে দলের সঙ্গে যোগ দিয়েছেন তিনি।

রাত সাড়ে ৮টায় বাংলাদেশ বিমানের একটি ফ্লাইটে কলকাতার নেতাজী শুভাষচন্দ্র আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছান সাকিব। পরে, বিমান থেকে নেমে বিশেষ নিরাপত্তা ব্যবস্থায় ইমিগ্রেশন কাউন্টারে নিয়ে যাওয়া হয় সাকিব আল হাসানকে। এসময় বিমানবন্দরের অনেক কর্মকর্তাকে তার ছবি তুলতেও দেখা যায়। পরে ইমিগ্রেশন শেষ করে বের হয়ে যান সাকিব।

বিমানবন্দর থেকে সরাসরি টিম হোটেলে চলে যান বিশ্বসেরা ওয়ানডে অলরাউন্ডার। রুমে যাওয়ার আগেই দেখা করেন হেড কোচ হাথুরুসিংহের সঙ্গে। এসময় বেশ হাসিখুশি দেখা যায় দুজনকে। সম্ভবত সাকিবের ঢাকা পর্বের অনুশীলনের খবরটা শুনে নেন হাথুরু। শুক্রবার দলের সঙ্গে ম্যাচপূর্ব আনুষ্ঠানিক অনুশীলনে যোগ দেবার কথা রয়েছে তার।

বিশ্বকাপ মিশনে টানা হেরে চলেছে দল। আফগানিস্তানের বিপক্ষে জয় দিয়ে আসর শুরু হলেও পরের চার ম্যাচে টানা হেরে নাজেহাল অবস্থা টাইগারদের। সাকিবেরও তাই, এবারের আসরে এখন পর্যন্ত ৪ ম্যাচে ৫৬ রান করেছেন তিনি।

এএন/০৪/২৭১০২৩