পাঁচ ফুটবলারকে বহিষ্কার করলো বিকেএসপি

খেলা ডেস্ক


ডিসেম্বর ১৯, ২০২৩
০২:৩৩ পূর্বাহ্ন


আপডেট : ডিসেম্বর ১৯, ২০২৩
০২:৩৩ পূর্বাহ্ন



পাঁচ ফুটবলারকে বহিষ্কার করলো বিকেএসপি


পড়ন্ত বিকালে আবাহনীর অনুশীলনে আর্জেন্টাইন কোচ আন্দ্রেস ক্রুসিয়ানির সঙ্গে তরুণ ফুটবলার বিকেএসপির শিক্ষার্থী আসাদুল মোল্লা। অনুশীলনে মন নেই। বলছিলেন, ‘এমনিতেই আমি নার্ভাস। এত কম বয়সে একটা ঐতিহ্যবাহী টিমে এসেছি। উদ্যাম থাকার কথা ছিল। সেখানে হঠাৎ করে...। কথা বলতে পারলেন না আসাদুল। এইচএসসি পরীক্ষার্থী আসাদুলকে বিকেএসপি থেকে বহিষ্কার করা হয়েছে। 

বিকেএসপির পাঠানো একটা চিঠি হাতে পেয়েছেন সাতক্ষীরার শ্যামনগরের আশরাফ মোল্লার ছেলে আসাদুল মোল্লা। বললেন, ‘বিকেএসপির কারণে আমি এত দূর আসতে পেরেছি। সেখান থেকে এলিট একাডেমিতে সুযোগ পাই। কী কারণে বহিষ্কার, আমি নিজেও জানি না। বলা হচ্ছে অনুপস্থিত। আমাকে বলা হয়েছে আমি নাকি অনুপস্থিত ছিলাম। কিন্তু কাগজে লেখা নেই। আমি বিকেএসপির ম্যাডামকে ফোন দিলাম উনি বললেন অনেক দিন আসছ না, তাই বহিষ্কার করা হয়েছে। আমাকে সতর্ক করা হয়নি। কী কারণে বহিষ্কার করা হয়েছে সেটাও কাগেজ লেখা নেই।’

আসাদুল বললেন, ‘আর চারটা মাস আছে বিকেএসপির লাইফ শেষ হবে। এইচএসসি পরীক্ষা দেব। বিকেএসপি কেন এত বড় সিদ্ধান্ত নিল বুঝতে পারছি না।’ তিনি বলেন, ‘বিকেএসপির পাঁচ জনকেই বহিষ্কার করা হয়েছে। বিকেএসপি যদি সুযোগ দেয় আমি পরীক্ষা দিতে পারি।’ বহিষ্কার হন ব্রাদার্সের রুবেল শেখ, ইমরান খান, মিরাজুল ইসলাম, সিরাজুল ইসলাম রানা।

এএন/০৩