মধ্যনগরে টয়লেটে থেকে ব্যক্তি উদ্ধার

ধর্মপাশা প্রতিনিধি


জানুয়ারি ২৬, ২০২৪
০৭:০৮ অপরাহ্ন


আপডেট : জানুয়ারি ২৭, ২০২৪
০১:০৯ অপরাহ্ন



মধ্যনগরে টয়লেটে থেকে ব্যক্তি উদ্ধার


সুনামগঞ্জের মধ্যনগর উপজেলার মধ্যনগর সদর ইউনিয়নের মধ্যনগর বাজারের আবদুল হাকিম ম্যানশনের টয়লেট থেকে জাহাঙ্গীর খান (৪৩) নামে এক ব্যক্তির লাশ উদ্ধার করেছে পুলিশ। 

আজ শুক্রবার (২৬ জানুয়ারি) দুপুর সোয়া ১২টার দিকে আবদুল হাকিম ম্যানশনের দ্বিতীয় তলায় থাকা টয়লেটের ভেতর থেকে লাশ উদ্ধার করা হয়। 

জাহাঙ্গীর ধর্মপাশা উপজেলার জয়শ্রী সরস্বতীপুর গ্রামের জামাল খানের ছেলে।

বিষয়টি নিশ্চিত করেছেন মধ্যনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ এমরান হোসেন। তিনি বলেন, ‘শুক্রবার সকাল সাড়ে  ১০টার দিকে পাশের ধর্মপাশা উপজেলার জয়শ্রী ইউনিয়নের সরস্বতীপুর গ্রামের জাহাঙ্গীর খান প্রকৃতির ডাকে সাড়া দিতে গিয়ে  উপজেলার মধ্যনগর বাজারে আবদুল হাকিম ম্যানসনের দ্বিতীয় তলায় থাকা  টয়লেটে যান। টয়লেট থেকে বের হতে দেরি দেখে এক ব্যক্তি ডাকাডাকি করেন। সাড়া না পাওয়ার খবর পেয়ে স্থানীয় লোকজন সেখানে জড়ো হন। পরে টয়লেটের ভেতরে থাকা রশি কেটে ভেতরে ঢুকে ওই ব্যক্তিকে মৃত অবস্থায় পড়ে থাকতে দেখতে পান স্থানীয় লোকজন। খবর পেয়ে শুক্রবার বেলা সোয়া ১২টার দিকে ওই লাশটি উদ্ধার করা হয়।এই মৃত্যু নিয়ে কারও কোনো অভিযোগ না থাকায় উর্ধ্বতন কর্তৃপক্ষের সঙ্গে কথা বলে লাশটি তাঁর পরিবারেের সদস্যদের কাছে হস্তান্তর করা হয়েছে।


এসএ-০১/এএফ-০৮