হাওর থেকে অটোরিকশা চালকের অগ্নিদগ্ধ লাশ উদ্ধার

নবীগঞ্জ প্রতিনিধি


ফেব্রুয়ারি ০৮, ২০২৪
০৮:১৬ অপরাহ্ন


আপডেট : ফেব্রুয়ারি ১০, ২০২৪
০৩:১৮ পূর্বাহ্ন



হাওর থেকে অটোরিকশা চালকের অগ্নিদগ্ধ লাশ উদ্ধার


হবিগঞ্জের বানিয়াচং উপজেলার হাওর থেকে আগুনে পোড়া অবস্থায় রোমান মিয়া(২২) নামে সিএনজিচালিত অটোরিকশা চালকের লাশ উদ্ধার করেছে পুলিশ।

জানা গেছে, উপজেলার সুজাতপুর ইউনিয়নের সুজাতপুরের একটি হাওরে আজ বৃহস্পতিবার সকাল ৮টার দিকে কৃষি জমিতে কাজ করার সময় স্থানীয়রা একটি লাশ পড়ে থাকতে দেখেন। বিষয়টি মুহূর্তে গ্রামে ছড়িয়ে পড়লে শত শত লোকজন হাওরে এসে জড়ো হন। এসময় লাশের পরিচয় সনাক্ত হয়। পরে থানায় খবর দেওয়া হলে বানিয়াচং থানার সুজাতপুর তদন্ত কেন্দ্রের ফাঁড়ি পুলিশ লাশটি উদ্ধার করেন।

রোমান সুজাতপুর ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ডের ইকরাম ফকির বাড়ির মৃত শের আলী শাহ ফকিরের ছেলে। 

পারিবারিক সূত্রে জানা যায়, গতকাল বুধবার সন্ধ্যার দিকে রোমান মিয়া সিএনজি নিয়ে বের হলেও রাতে বাড়ি ফিরেনি। বৃহস্পতিবার সকালে তার লাশটি হাওরের মধ্যে পড়ে থাকতে দেখেন শ্রমিকরা।

বানিয়াচং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ দেলোয়ার হোসাইন লাশ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করে বলেন, তিনি ঘটনাস্থলে রয়েছেন এবং লাশটি উদ্ধার করে হবিগঞ্জ  সদর আধুনিক হাসপাতালে ময়না তদন্তের জন্য প্রেরণ করা হয়েছে।

তিনি আরও বলেন, ‘ধারণা করা হচ্ছে এটি একটি পরিকল্পিত হত্যাকান্ড। সিএনজিচালিত অটোরিকশা উদ্ধার ও হত্যায় জড়িতদের গ্রেপ্তারে পুলিশ কাজ করছে বলে তিনি জানান।


এএইচএম-০১/এএফ-০৩