জন্মবার্ষিকীতে শাল্লায় ফুলে ফুলে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা

শাল্লা (সুনামগঞ্জ) প্রতিনিধি


মার্চ ১৭, ২০২৪
০৫:০০ অপরাহ্ন


আপডেট : মার্চ ১৭, ২০২৪
০৫:০০ অপরাহ্ন



জন্মবার্ষিকীতে শাল্লায় ফুলে ফুলে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা


সুনামগঞ্জ জেলার শাল্লা উপজেলায় নানা আয়োজন ও ফুলেল শ্রদ্ধা নিবেদনে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উদযাপন করা হয়েছে।

আজ রবিবার (১৭মার্চ) সকাল নয়টায় শাল্লা উপজেলা পরিষদ প্রাঙ্গনে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলি নিবেদনের মাধ্যমে শুরু হয় দিনের আনুষ্ঠানিকতা। উপজেলা পরিষদ, উপজেলা প্রশাসন, মুক্তিযোদ্ধা সংগঠন, পুলিশ প্রশাসন, রাজনৈতিক সংগঠন, সামাজিক সংগঠনসহ বিভিন্ন শ্রেনীপেশার সংগঠন ও মানুষের শ্রদ্ধার ফুলে-ফুলে ভরে উঠে বঙ্গবন্ধুর প্রতিকৃত। 

বঙ্গবন্ধুর ম্যুরালে পুষ্পস্তবক অর্পণের পর উপজেলা গণমিলনায়তনে দোয়া মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

শাল্লা উপজেলা নির্বাহী কর্মকর্তা মনজুর আহসানের সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন, উপজেলা চেয়ারম্যান (ভারপ্রাপ্ত) অমিতা রানী দাশ, সহকারী কমিশনার (ভূমি) আলাউদ্দিন, বীর মুক্তিযোদ্ধা অধীর চন্দ্র দাশ, ভাইস চেয়ারম্যান এডভোকেট দিপু রঞ্জন দাশ, কৃষি কর্মকর্তা আব্দুল্লাহ আল মাসুদ তুষার, শাল্লা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মিজানুর রহমান প্রমুখ।

এছাড়াও অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, বিভিন্ন দপ্তরের কর্মকর্তা কর্মচারী, বীর মুক্তিযোদ্ধাবৃন্দ, পুলিশ সদস্য, শিক্ষক-শিক্ষার্থী, সাংবাদিক, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের সুধীজন সহ এলাকার নাগরিকবৃন্দ।


এএফ/০৬