১২৫০ পরিবারকে হৃদয়ে শ্রীমঙ্গলের খাদ্য সামগ্রী উপহার

সিলেট মিরর ডেস্ক


মার্চ ২৫, ২০২৪
০৩:০৫ অপরাহ্ন


আপডেট : মার্চ ২৫, ২০২৪
০৩:০৫ অপরাহ্ন



১২৫০ পরিবারকে হৃদয়ে শ্রীমঙ্গলের খাদ্য সামগ্রী উপহার


যুক্তরাজ্যভিত্তিক সামাজিক সংগঠন হৃদয়ে শ্রীমঙ্গলের উদ্যোগে প্রতিবছরের ন্যায় এবারো সহস্রাধিক অসহায় দরিদ্র মানুষের মাঝে ইফতার ও খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

আজ সোমবার (২৫ মার্চ) শ্রীমঙ্গল শহরের জেলা পরিষদ মিলনায়তনে উপজেলার বিভিন্ন এলাকার ১ হাজার ২৫০পরিবারের মাঝে এসব ইফতার ও খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

খাদ্য সামগ্রী বিতরণ অনুষ্ঠানে ভার্চুয়ালি যুক্ত হয়ে প্রধান অতিথির বক্তব্য দেন বাংলাদেশ সরকারের কৃষিমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা উপাধ্যক্ষ ড. মো. আব্দুস শহীদ।

বিশেষ অতিথির বক্তব্য দেন শ্রীমঙ্গল উপজেলা পরিষদের চেয়ারম্যান ভানুলাল রায়, উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আবু তালেব। 

খাদ্য সামগ্রী বিতরণ অনুষ্ঠানের সমন্বয়ক মো. ফয়ছল আহমদের সভাপতিত্বে স্বাগত বক্তব্য দেন সংগঠনটির ইসি বোর্ডের সাধারণ সম্পাদক আল মামুন টিটু।

ভার্চুয়ালি যুক্ত হয়ে বক্তব্য দেন হৃদয়ে শ্রীমঙ্গলের ইসি বোর্ডের সভাপতি আব্দুর রকিব রাজু, প্রধান নির্বাহী আজিজুল হক কায়েছ।

খাদ্য সামগ্রী বিতরণ অনুষ্ঠানের সমন্বয়ক দেলোয়ার মামুন ও আশিকুর রহমান আশিকের যৌথ সঞ্চালনায় বক্তব্য দেন সংগঠনটির খাদ্য সামগ্রী বিতরণ কার্যক্রমের উপদেষ্টা মোছাব্বির আলী মুন্না, মো. মছদ্দর আলী, প্রতাপ গোয়ালা, সংগঠনের প্রবাসী সদস্য তাজুল ইসলাম।

খাদ্য সামগ্রী বিতরণের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন মাওলানা এম রহিম নোমানী এবং দেশ ও জাতির কল্যাণে মোনাজাত পরিচালনা করেন শ্রীমঙ্গল জামে মসজিদের খতিব ও ইমাম হাফেজ মাওলানা আব্দুল কুদ্দুস নিজামী। এছাড়া অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সংগঠনের বিভিন্ন পর্যায়ে নেতৃবৃন্দ।

অনুষ্ঠানে অতিথিরা তাদের বক্তব্য বলেন শ্রীমঙ্গলের কৃতি সন্তানদের উদ্যোগে গঠিত সম্পূর্ণ রাজনৈতিক সামাজিক সংগঠন হৃদয়ের শ্রীমঙ্গলের এমন মহতী উদ্যোগের প্রশংসা বিশ্বব্যাপী ছড়িয়ে পড়েছে। তারা দীর্ঘদিন থেকে সমাজের নানা উন্নয়ন মূলক, সামাজিক ও অমানবিক কাজ করে আসছে। তারা বলেন হৃদয়ে শ্রীমঙ্গলের এই মানবিক কাজে প্রশাসন সহ সমাজের সর্বস্তরের মানুষের সহযোগিতা থাকবে।

খাদ্য সামগ্রী বিতরণ শেষে ভার্চুয়ালি যুক্ত হয়ে হৃদয়ে শ্রীমঙ্গলের পক্ষ থেকে আগত অতিথিবৃন্দ সহ উপস্থিত সকলের প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করেন সংগঠনের সভাপতি আব্দুর রকিব রাজু।


জিকে-০১/এএফ-০৭