নিখোঁজের ২ দিন পর গৃহবধুর লা শ উদ্ধার, স্বামীসহ শ্বশুরবাড়ির লোকজন প লা ত ক

কুলাউড়া প্রতিনিধি


মার্চ ৩০, ২০২৪
১২:৩৩ পূর্বাহ্ন


আপডেট : মার্চ ৩০, ২০২৪
০৩:৪২ অপরাহ্ন



নিখোঁজের ২ দিন পর গৃহবধুর লা শ উদ্ধার, স্বামীসহ শ্বশুরবাড়ির লোকজন প লা ত ক


মৌলভীবাজার জেলার কুলাউড়া উপজেলার বরমচাল ইউনিয়নে গত শুক্রবার (২৯ মার্চ) রেখা বেগম (২০) নামে স্বামী পরিত্যাক্তা গৃহবধুর লাশ সুপারি গাছের সঙ্গে ফাঁস লাগানো অবস্থায় উদ্ধার করেছে পুলিশ। ঘটনার পর থেকে একই গ্রামের ওই গৃহবধুর স্বামী রিয়াজ মিয়াসহ তার পরিবারের লোকজন ঘরে তালা দিয়ে নিরুদ্দেশ রয়েছেন। ফলে ধারণা করা হচ্ছে পরিকল্পিতভাবে হত্যা করে শ্বশুরবাড়ির লোকজন গা ঢাকা দিয়েছেন।

স্থানীয় লোকজন জানান, বরমচাল ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের পশ্চিম সিংগুর (নয়া বাগান) এলাকার রুহুল আমিনের মেয়ে রেখা বেগমের সঙ্গে একই গ্রামের সেলিম মিয়ার ছেলে রিয়াজ মিয়ার (২২) বিয়ে হয়। তিন মাস আগে তাদের বিবাহ বিচ্ছেদ হয়। গত বুধবার দুপুরে রিয়াজ ও রেখাকে এক সঙ্গে দেখেন এলাকার লোকজন।

নিহত রেখার পরিবারের লোকজন জানান, বুধবার রাত থেকে রেখা নিখোঁজ। তাকে না পেয়ে বিষয়টি স্থানীয় ইউনিয়ন পরিষদ সদস্যকে জানান। শুক্রবার সকাল আনুমানিক নয়টায় বাগানের চৌকিদার রমজান মিয়া টহলে গেলে সুপারি গাছের সঙ্গে রেখার লাশ বাঁধা অবস্থায় দেখতে পান। বিষয়টি তিনি পরিবারের লোকজনকে জানান।

স্থানীয় জনপ্রতিনিধির মাধ্যমে বিষয়টি কুলাউড়া থানা পুলিশকে অবহিত করলে কুলাউড়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার দীপঙ্কর ঘোষ, কুলাউড়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) কৈশুন্য ও এসআই রহিম ঘটনাস্থলে যান এবং লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসেন।

কুলাউড়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার দীপঙ্কর ঘোষ জানান, লাশ উদ্ধার করে নিয়ে আসা হয়েছে। সুরতহাল রিপোর্ট শেষে ময়নাতদন্তের জন্য মৌলভীবাজার মর্গে প্রেরণ করা হবে। ঘটনার তদন্ত চলছে। ময়নাতদন্ত রিপোর্ট পাওয়ার পর বাকি আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।



জেএইচজেড-০১/ এএফ-০১