করোনা ঠেকাতে বড়লেখায় সেনাবাহিনীর প্রচার

বড়লেখা প্রতিনিধি


মার্চ ৩০, ২০২০
০৩:১৪ পূর্বাহ্ন


আপডেট : মার্চ ৩০, ২০২০
০৩:১৪ পূর্বাহ্ন



করোনা ঠেকাতে বড়লেখায় সেনাবাহিনীর প্রচার

মৌলভীবাজারের বড়লেখায় করোনার সংক্রমণ ঠেকাতে সেনাবাহিনীর একটি দল টহল ও সচেতনতামূলক প্রচার চালিয়েছে। আজ রবিবার (২৯ মার্চ) উপজেলা প্রশাসনের সঙ্গে সমন্বয় করে গণসচেতনতা তৈরির লক্ষ্যে দলটি এই টহল ও প্রচারাভিযান চালায়।

এদিন দুপুর ১২টা থেকে বেলা আড়াইটা পর্যন্ত উপজেলার অফিস বাজার, শাহবাজপুর বাজার, দৌলতপুর, চান্দগ্রাম বাজার ও পৌরশহরসহ গুরুত্বপূর্ণ বাজারে প্রচারাভিযান চালানো হয়। এ সময় করোনাভাইরাস রোধে সামাজিক দূরত্ব বজায় রাখতে বিভিন্ন পয়েন্টে মাইকিং করেন সেনা সদস্যরা। ভাইরাসের ঝুঁকি এড়াতে জনসাধারণকে ঘরে থাকার অনুরোধ করেন তারা।

এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. শামীম আল ইমরান, সেনাবাহিনীর ১৭ পদাতিক ডিভিশন সিলেট সেনানিবাসের অধীনস্থ সেনা কর্মকর্তা ক্যাপ্টেন মো. মাহাদী হাসান, বড়লেখা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইয়াছিনুল হক, শাহবাজপুর তদন্ত কেন্দ্রের ইনচার্জ (ওসি) মোশাররফ হোসেন, উপ-পরিদর্শক প্রভাকর রায় প্রমুখ।

সেনাবাহিনীর ১৭ পদাতিক ডিভিশন সিলেট সেনানিবাসের অধীনস্থ সেনা কর্মকর্তা ক্যাপ্টেন মো. মাহাদী হাসান বলেন, গুরুত্বপূর্ণ বাজার ও সম্ভাব্য গণজমায়েতস্থলে টহল দেওয়া হয়েছে। এসব স্থানে সচেতনতামূলক প্রচার চালানো হয়। সামাজিক দূরত্ব বজায় রাখতে সরকারের দেওয়া নির্দেশনা বাস্তবায়নে আমরা কাজ করছি। আমাদের এই কাজ অব্যাহত থাকবে। এক্ষেত্রে অত্র এলাকার জনগণের সহায়তা কামনা করছি।