প্রতিবেদনের অপেক্ষায় তারা দুজন

নিজস্ব প্রতিবেদক


এপ্রিল ০২, ২০২০
১০:১৮ অপরাহ্ন


আপডেট : এপ্রিল ০২, ২০২০
১০:১৮ অপরাহ্ন



প্রতিবেদনের অপেক্ষায় তারা দুজন

সিলেটে শহীদ শামসুদ্দিন আহমদ হাসপাতালে কোয়ারেন্টিনে থাকা দুজন আইইডিসিআরের রিপোর্টের অপেক্ষায় আছেন। তারা গত মঙ্গলবার (৩১ মার্চ) সন্ধ্যার পর হাসপাতালে ভর্তি হন। গতকাল বুধবার (১ এপ্রিল) তাদের রক্ত ও ঘামের নমুনা সংগ্রহ করে আইইডিসিআরে পাঠায় হাসপাতাল কর্তৃপক্ষ। আজ বৃহস্পতিবার (২ মার্চ) রাতে অথবা আগামীকাল শুক্রবার (৩ মার্চ) আইইডিসিআরের প্রতিবেদন এসে পৌঁছাতে পারে।

এদিকে, শহীদ শামসুদ্দিন আহমদ হাসপাতালে কোয়ারেন্টিনে থাকা অপর দুজনের নমুনা প্রতিবেদন গতকাল বুধবার রাতে হাসপাতালে এসে পৌঁছে। করোনা নেগেটিভ হওয়ায় আজ  বৃহস্পতিবার সকালে তাদের একজনকে বাড়িতে এবং অন্যজনকে ওসমানী হাসপাতালে পাঠানো হয়েছে। আজ বিকেল সাড়ে তিনটায় বিষয়টি সিলেট মিররকে নিশ্চিত করেছেন শামসুদ্দিন আহমদ হাসপাতালের আবাসিক চিকিৎসা কর্মকর্তা (আরএমও)  সুশান্ত কুমার মহাপাত্র।

তিনি বলেন, ‘হাসপাতালে বর্তমানে দুজন রোগী কোয়ারেন্টিনে আছেন। তাদের একজনের অবস্থা কিছুটা আশঙ্কাজনক এবং অন্যজনের অবস্থা স্থিতিশীল। তাদের প্রতিবেদন আজ বৃহস্পতিবার রাতে বা আগামীকাল শুক্রবারে পাওয়া যাবে।’

রিপোর্ট নেগেটিভ আসায় আজ একজনকে হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হয়েছে জানিয়ে তিনি বলেন, ‘একজনকে নিজ বাড়ি সুনামগঞ্জে পাঠানো হয়েছে এবং অন্যজনের শারীরিক কিছু সমস্যা থাকায় এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।’ গতকাল বুধবার বা আজ বৃহস্পতিবার এখন পর্যন্ত করোনার লক্ষণ নিয়ে কেউ হাসপাতালে আসেননি। 

এনএইচ/বিএ-০৩