দেড় সহস্রাধিক মানুষকে খাবার দিলেন পরিবেশমন্ত্রী

বড়লেখা প্রতিনিধি


এপ্রিল ০৩, ২০২০
০১:২১ পূর্বাহ্ন


আপডেট : এপ্রিল ০৩, ২০২০
০১:২১ পূর্বাহ্ন



দেড় সহস্রাধিক মানুষকে খাবার দিলেন পরিবেশমন্ত্রী

করোনাভাইরাসের সংক্রমণ প্রতিরোধে সবকিছু বন্ধ রয়েছে। এই পরিস্থিতিতে বিপাকে পড়েছেন অসহায় ও খেটে খাওয়া মানুষ। সংকটের এই সময়ে নিজ নির্বাচনী এলাকার মানুষের পাশে দাঁড়িয়েছেন পরিবেশ বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রণালয়ের মন্ত্রী মো. শাহাব উদ্দিন। তিনি তাঁর ব্যক্তিগত উদ্যোগে মৌলভীবাজারের বড়লেখা ও জুড়ী উপজেলার প্রায় ১ হাজার ৭শ মানুষের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে।

স্থানীয় আওয়ামী লীগ নেতৃবৃন্দের মাধ্যমে বুধবার (১ এপ্রিল) দিনব্যাপী বড়লেখা উপজেলার ১০টি ইউনিয়ন ও ১টি পৌরসভার ১১শ দরিদ্র পরিবার এবং জুড়ী উপজেলার ৬টি ইউনিয়নের ৬শ দরিদ্র পরিবারের মাঝে এসব খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।

এ সময় প্রত্যেক পরিবারকে ১০ কেজি চাল, ৫ কেজি আলু ও ২ কেজি ডাল দেওয়া হয়।

এর আগে পরিবেশমন্ত্রীর উদ্যোগে করোনাভাইরাস থেকে ডাক্তার ও স্বাস্থ্যকর্মীদের রক্ষার জন্য মৌলভীবাজারের সিভিল সার্জন অফিস, হাসপাতাল, বড়লেখা ও জুড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ব্যক্তিগত সুরক্ষা উপকরণ (পিপিই) বিতরণ করা হয়।

ত্রাণ বিতরণ উপলক্ষে এক ভিডিও বার্তায় পরিবেশমন্ত্রী বলেন, দেশের বর্তমান পরিস্থিতি মোকাবেলার জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার ইতোমধ্যে দরিদ্র, অসহায় ও দিনমজুর পরিবারের মাঝে পর্যাপ্ত খাদ্যসামগ্রী বিতরণ করছে। অসহায় মানুষের জন্য সরকারের এ ত্রাণ সহায়তা চলমান থাকবে।