বাসা ভাড়া নেবেন না কুলাউড়া উপজেলার চেয়ারম্যান

সিলেট মিরর ডেস্ক


এপ্রিল ০৪, ২০২০
১২:৩০ পূর্বাহ্ন


আপডেট : এপ্রিল ০৪, ২০২০
১২:৩০ পূর্বাহ্ন



বাসা ভাড়া নেবেন না কুলাউড়া উপজেলার চেয়ারম্যান

এ‌ কে এম সফি আহমদ সলমান

করোনাভাইরাসের সংক্রমণ ঠেকাতে দেশে চলছে অঘোষিত লকডাউন। এতে দেশের অর্থনীতির চাকা অনেকটা স্থবির হ‌য়ে পড়েছে। এমন পরিস্থিতিতে মানবিক হয়ে মৌলভীবাজা‌রের কুলাউড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান ও কুলাউড়া উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি এ‌ কে এম সফি আহমদ সলমান নিজের মালিকানাধীন ৩টি বাসার ভাড়া একমাসের জন্য মওকুফ ক‌রে দিয়েছেন।

তাঁর মালিকানাধীন সি‌লেটে ও কুলাউড়ায় অবস্থিত ৩টি বাসার একমা‌সের ভাড়া প্রায় ১ লাখ টাকা মওকুফ ক‌রে‌ছেন তি‌নি।

জানা গেছে, চেয়ারম্যান নি‌জে কুলাউড়ার যে বাড়িতে থাকেন, সেই বাড়ির ৩টি পরিবার, সি‌লে‌টে অবস্থিত বাড়ির ৪টি পরিবার এবং কুলাউড়ার ব্রাহ্মণবাজা‌রে অবস্থিত বাড়িতে এক‌টি পরিবার ভাড়ায় বসবাস ক‌রে। এই বাড়িগুলো থেকে সর্বসাকুল্যে প্রায় ৯৫ হাজার টাকা বাসা ভাড়া পান চেয়ারম্যান। করোনার কারণে সবগুলো পরিবারের একমাসের ভাড়া মওকুফ করে দিয়েছেন তি‌নি।

এ‌ কে এম সফি আহমদ সলমান জানান, করোনা পরিস্থিতিতে দরিদ্র পরিবারগুলোর জন্য উপজেলা পরিষদ থে‌কে ত্রাণ বরাদ্দ হয়েছে। আমার ব্যক্তিগত উদ্যোগ থেকেও ত্রাণ বণ্টন করা হচ্ছে। তারা বিভিন্ন দিক থেকে সহায়তা পায়। কিন্তু মধ্যবিত্ত অনেক পরিবারের এ সুযোগ নেই। তারা কারও কাছেই হাত পাততে পারে না। তাই মানবিক কারণে আমি একমাসের ভাড়া মওকুফ ক‌রে দিয়েছি।