তাহিরপুরে ১৩০ পরিবারের মধ্যে ত্রাণ বিতরণ

তাহিরপুর প্রতিনিধি


এপ্রিল ০৬, ২০২০
১০:১০ অপরাহ্ন


আপডেট : এপ্রিল ০৬, ২০২০
১০:১০ অপরাহ্ন



তাহিরপুরে ১৩০ পরিবারের মধ্যে ত্রাণ বিতরণ

করোনাভাইরাসের প্রাদুর্ভাব ও সংকটকালীন সময়ে অতিদরিদ্র, দিনমজুর, কর্মহীন ও অস্বচ্ছল ১৩০টি পরিবারের মধ্যে সামাজিক দূরত্ব বজায় রেখে ত্রাণ বিতরণ করা হয়েছে।

সোমবার (৬ এপ্রিল) সকালে 'মানুষ মানুষের জন্য, অনাহারী চায় দুমুঠো অন্ন'- এই স্লোগানকে সামনে রেখে তাহিরপুর উপজেলার সোশ্যাল ওয়েলফেয়ার এসোসিয়েশন অব বাদাঘাটের উদ্যোগে এই ত্রাণ বিতরণ করা হয়। 

বাদাঘাট পাবলিক উচ্চবিদ্যালয় প্রাঙ্গণে প্রতি পরিবারে ৫ কেজি চাল, ১ কেজি পেঁয়াজ, ১ কেজি আলু, আধা কেজি সয়াবিন তেল, ২৫০ গ্রাম মসুর ডাল, আধা কেজি লবন ও ১টি করে সাবান বিতরণ করা হয়েছে।

ত্রাণ বিতরণকালে উপস্থিত ছিলেন, বাদাঘাট সরকারি কলেজের অধ্যক্ষ জুনাব আলী, বাদাঘাট পাবলিক উচ্চবিদ্যালয়ের প্রধান শিক্ষক শফিকুল ইসলাম ধানু, জয়নাল আবেদীন বালিকা উচ্চবিদ্যালয়ের প্রধান শিক্ষক চির রঞ্জন তালুকদার, বাদাঘাট পাবলিক উচ্চবিদ্যালয়ের সহকারী শিক্ষক আব্দুর রাজ্জাক, শফিকুল ইসলাম সিকদার, অফিস সহকারী কাজী জয়নাল আবেদীন, সোশ্যাল ওয়েলফেয়ার এসোসিয়েশন অব বাদাঘাটের সভাপতি কামাল উদ্দিন, সহ-সভাপতি রিফাতুল ইসলাম রিপন, সাধারণ সম্পাদক সজিব আহমেদ, সাংগঠনিক সম্পাদক ইসহাক আহমেদ, সহ-সাংগঠনিক সম্পাদক সাইদুর রহমান, ক্রীড়া সম্পাদক নজির হোসেন, দপ্তর সম্পাদক রাখাব উদ্দিন প্রমুখ।