দোয়ারাবাজারে ক্লিনিক ও প্রেসক্লাবে পিপিই দিলেন সাংসদ মানিক

দোয়ারাবাজার প্রতিনিধি


এপ্রিল ০৭, ২০২০
০৩:২৬ পূর্বাহ্ন


আপডেট : এপ্রিল ০৭, ২০২০
০৩:২৭ পূর্বাহ্ন



দোয়ারাবাজারে ক্লিনিক ও প্রেসক্লাবে পিপিই দিলেন সাংসদ মানিক

নিজ অর্থায়নে সুনামগঞ্জের দোয়ারাবাজার উপজেলার ২৬টি কমিউনিটি ক্লিনিকের হেলথ প্রোভাইডারদের পারসোনাল প্রোটেকটিভ ইকুইপমেন্ট (পিপিই) দিলেন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের সংসদীয় কমিটির সদস্য এবং ছাতক-দোয়ারাবাজার নির্বাচনী এলাকার সংসদ সদস্য মুহিবুর রহমান মানিক।

আজ সোমবার (৬ এপ্রিল) তিনি দোয়ারাবাজার উপজেলা হাসপাতালে করোনা মোকাবেলায় আইসোলেশন ইউনিট পরিদর্শন করেন। পরে ব্যক্তিগত অর্থায়নে উপজেলার ২৬টি কমিউনিটি ক্লিনিকের হেলথ প্রোভাইডারদের পিপিই, হ্যান্ড গ্লাভস, হ্যান্ড স্যানিটাইজার, সুরক্ষা ক্যাপ, সেভলন সাবান, বালতি ও মগ প্রদান করেন। এছাড়া তিনি দোয়ারাবাজার প্রেসক্লাবের সদস্যদের ১টি করে পিপিই প্রদান করেন।

সোমবার বিকেলে দোয়ারাবাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সম্মেলন কক্ষে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. দেলোয়ার হোসেনের সভাপতিত্বে এক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্য দেন মুহিবুর রহমান মানিক।

মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান ডা. আবদুর রহিম, উপজেলা নির্বাহী কর্মকর্তা সোনিয়া সুলতানা, ভাইস চেয়ারম্যান রফিখুল ইসলাম, নারী ভাইস চেয়ারম্যান সালেহা বেগম, আবদুল হালিম বীরপ্রতীক, আবদুল মজিদ বীরপ্রতীক, দোয়ারাবাজার থানার ওসি আবুল হাসেম, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-আহ্বায়ক হাজী আবদুল খালেক, বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম, উপ-সহকারী কমিউনিটি মেডিকেল অফিসার ডা. হাসান মাহমুদ প্রমুখ।