তাহিরপুরে বালু উত্তোলনের দায়ে আটক ২

তাহিরপুর প্রতিনিধি


এপ্রিল ০৭, ২০২০
১১:২১ অপরাহ্ন


আপডেট : এপ্রিল ০৭, ২০২০
১১:২১ অপরাহ্ন



তাহিরপুরে বালু উত্তোলনের দায়ে আটক ২

সুনামগঞ্জের তাহিরপুরে প্রশাসনের নিষেধাজ্ঞা অমান্য করে মধ্যরাতে যাদুকাটা নদীর পাড় কেটে অবৈধ পন্থায় বালু উত্তোলনের দায়ে দুই ব্যক্তিকে আটক করেছে পুলিশ।

গতকাল সোমবার (৬ এপ্রিল) গভীর রাতে বাদাঘাট ফাঁড়ি পুলিশ ক্যাম্পের ইনচার্জ এসআই মাহমুদুল হাসানের নেতৃত্বে পুলিশের একটি টিম যাদুকাটা নদীতে অভিযান চালিয়ে তাদের আটক করে।

আটককৃত দুই ব্যক্তির নাম ও পরিচয় তাৎক্ষণিক বলতে পারেননি বাদাঘাট ফাঁড়ি পুলিশ ক্যাম্পের ইনচার্জ ।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, তাহিরপুর সীমান্তবর্তী যাদুকাটায় প্রতিদিনের ন্যায় সংঘবদ্ধ একটি চক্র নদীর তীর কেটে বালু উত্তোলন করছিল। সোমবার মধ্যরাতে এ সংবাদ পেয়ে অভিযান চালিয়ে বালু উত্তোলনের সঙ্গে জড়িত থাকার দায়ে দুই ব্যক্তিকে আটক করে তাৎক্ষণিক তাহিরপুর থানায় সোপর্দ করেন বাদাঘাট পুলিশ ফাঁড়ি ক্যাম্পের ইনচার্জ।

বাদাঘাট পুলিশ ফাঁড়ি ক্যাম্পের ইনচার্জ মাহমুদুল হাসান বিষয়টি নিশ্চিত করে জানান, অবৈধভাবে নদীতে বালু উত্তোলনের দায়ে আটককৃত দুই ব্যক্তিকে মধ্যরাতেই তাহিরপুর থানায় হস্তান্তর করা হয়েছে। তাদেরকে তাহিরপুর উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে নিয়ে যাওয়া হবে ভ্রাম্যমাণ আদালতে বিচারের জন্য।

তাহিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আতিকুর রহমান বিষয়টি নিশ্চিত করে বলেন, আটককৃত ব্যক্তিরা থানায় আছেন। সন্ধ্যায় মোবাইল কোর্ট পরিচালনার জন্য তাহিরপুর উপজেলার নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে পাঠানো হবে।